BIG BREAKING

ফের বাংলাদেশের ট্রেনে আগুন লেগে মৃত ৪

আন্তর্জাতিক

ফের বাংলাদেশের ট্রেনে আগুন লাগার ঘটনায় পুড়ে মৃত্যু চার যাত্রীর। গুরুতর জখম হয়েছেন এক যুবক। শুক্রবার স্থানীয় সময় রাত নটা নাগাদ ঘটনাটি ঘটেছে বাংলাদেশের গোপীবাগে। বেনাপোল এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনকারসহ বেশ কয়েকটি বগিতে আগুন ছড়িয়ে পড়ে। বাংলাদেশ দমদম সূত্রে জানা গেছে জখম যুবকের নাম আসিফ(৩০)।  তাঁর শরীরের অনেকটা শতাংশ পুড়ে যাওয়ায় তাঁকে নিয়ে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।‌

দমকলের এক আধিকারিক জানিয়েছেন, " বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন লাগার খবর পাওয়া গেছে এদিন রাত নটা নাগাদ। সঙ্গে সঙ্গে সেখানে দমকলের সাতটা ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।‌ বেনাপোল থেকে ঢাকা যাচ্ছিল ট্রেনটি। কমলাপুর স্টেশনে পৌঁছনোর কিছুক্ষণ আগেই ট্রেনটিতে আগুন লাগে। আগুন একটি কামরা থেকে আরও তিনটি কামরায় ছড়িয়ে পড়ে। ট্রেনটির ইঞ্জিনকারসহ বেশ কয়েকটি বগিতে আগুন ছড়িয়ে পড়ে। দমকল কর্মীদের প্রচেষ্টায় রাত দশটা ২০ মিনিট নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। চার জনের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার হয়। আগুন লাগার কারণ জানাতে পারেননি জানা যায়নি"। 

বাংলাদেশের রেল সূত্রে জানা গেছে, এদিন দুপুর একটায় ট্রেনটি ১৫৪ জন যাত্রী নিয়ে বেনাপোল থেকে ছেড়ে আসে।

গত ডিসেম্বরে মাসের শেষের দিকে বিএনপি ও জামায়াতের ডাকা হরতালের দিন 

ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন লাগে।  আগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারান মা ও শিশু সহ চার যাত্রী। ঘটনাটি ঘটেছিলো বাংলাদেশের রাজধানী ঢাকার তেজগাঁও স্টেশনে। এদিন ফের আগুন লাগলো বেনাপোল এক্সপ্রেস ট্রেনে। সেই মৃতের সংখ্যা চার।

Comments :0

Login to leave a comment