Gang Rape Aushgram

আউশগ্রামের রিসর্টে ডেকে তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

রাজ্য

Gang Rape Aushgram


গত এক মাসে পূর্ব বর্ধমানে ৬ জন মহিলা খুন ও ধর্ষণের শিকার হয়েছেন। ফের আউশগ্রামে রিসর্টে ডেকে এক বিবাহিতা তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠল। এই ঘটনা ঘটেছে  আউশগ্রামের জঙ্গলে। অভিযোগের ভিত্তিতে পুলিশ দু’জনকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম অরবিন্দ মিশ্র ওরফে গোপাল এবং বঙ্কিম ঘোষ। বৃহস্পতিবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার ধৃতদের বর্ধমান আদালতে পাঠানো হয়েছে।


জানা গিয়েছে, ইউটিউবের ভিডিও শ্যুট করার নাম করে আউশগ্রামের ভাল্কি মাচানের রিসর্টে ভিডিওগ্রাফার ও রিসর্টের কেয়ারটেকার ধর্ষণ করে বলে অভিযোগ। নির্যাতিতা মহিলার বাড়ি উত্তর ২৪ পরগনার বারাকপুর এলাকায়। বৃহস্পতিবার রাতে নির্যাতিতা মহিলা আউশগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ফেসবুকের মাধ্যমে একটি বিজ্ঞাপন দেখে তিনি তাঁর স্বামীর সঙ্গে গত ৭ আগস্ট ছবি তোলার জন্য আউশগ্রামের ভাল্কি মাচান রিসোর্টে যান। সেদিন রিসর্টে আউশগ্রামের দিগনগর এলাকার বাসিন্দা অরবিন্দ মিশ্র ওরফে গোপাল মিশ্রের সঙ্গে দেখা হয়। ওইদিন অরবিন্দর কাছে মহিলা ফটোশ্যুট করেন। ফি বাবদ ৫১২০ টাকা মিটিয়ে দেন। তারপর বাড়ি চলে যান। এরপর অরবিন্দ আবার ফোন করলে গত ১৭ আগস্ট মহিলা ফের তাঁর স্বামীর সঙ্গে একই কাজে ভাল্কি মাচান রিসর্টে যান। ওইদিন অরবিন্দ অভিযোগকারিণীকে রিসর্টের একটি ঘরে ধর্ষণ করে বলে অভিযোগ। নির্যাতিতার আরও অভিযোগ, অরবিন্দ সেদিন তাকে হুমকি দেয় যে, বিষয়টি কাউকে জানালে তাঁর স্বামীকে প্রাণে মেরে ফেলা হবে। ফলে, মহিলা ও তাঁর স্বামী বিষয়টি নিয়ে কোনও অভিযোগ না করেই বাড়ি চলে যান। 


মহিলার দাবি, গত বুধবার রাতে অরবিন্দ ফোন করে জরুরি কাজে বৃহস্পতিবার রিসর্টে আসার জন্য তাঁকে বলে। সেইমতো মহিলা ও তাঁর স্বামী ফের ভাল্কি মাচান রিসর্টে যান। অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে অরবিন্দ মিশ্র এবং রিসর্টের কেয়ারটেকার‌‌‌ বঙ্কিম ঘোষ তাঁকে ধর্ষণ করে। এরপর বৃহস্পতিবার রাতেই মহিলা ওই দু’জনের বিরুদ্ধে আউশগ্রাম থানায় এফআইআর দায়ের করেন। ডিএসপি(ডিএনটি) বীরেন্দ্র পাঠক বলেন, অভিযোগের ভিত্তিতে পুলিস অরবিন্দ ও বঙ্কিমকে গ্রেপ্তার করেছে। কিন্তু পূর্ব বর্ধমান জেলায় একেরপর এক ধর্ষণ ও খুনের ঘটনায় মহিলাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। এর আগে আউশগ্রামে এক মহিলাকে খুন করা হয়। পরিবারের অভিযোগ ধর্ষণ করেই খুন করা হয়েছে। যদিও পুলিশ ধর্ষণের ঘটনা অস্বীকার করেছে। অন্যদিকে দেওয়ানদিঘী এলাকায় এক মহিলাকে ধর্ষণ করা হলেও তিনি এখনো বিচার না পেয়ে আদালতে গিয়েছেন। ভাতারের নুরপুরে এক মহিলাকে ধর্ষণ করা হয় কিন্তু পুলিশ ধর্ষকদের গ্রেপ্তার করতে পারেনি। কাটোয়াতে এক রাইসমিলের শ্রমিক ধর্ষিতা হন। মেমারীর কালবেলে গ্রামে এক মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়। 

Comments :0

Login to leave a comment