HAM RADIO

কাকদ্বীপ থেকে বৃদ্ধকে বিহারের বাড়িতে পাঠালো হ্যাম

জেলা

HAM RADIO শুক্রবার কাকদ্বীপ থানার সামনে পুত্রের সঙ্গে মহম্মদ মুস্তাক।

কাকদ্বীপে মানসিক অবসাদগ্রস্ত এক বৃদ্ধকে বাড়ি ফেরালো হ্যাম রেডিও। বিহারের কিসানগঞ্জের সিমলাবারি গ্রামের বাসিন্দা মহম্মদ মুস্তাক (৭৭) নামে ওই বৃদ্ধ অবশেষে তাঁর পুত্রের সঙ্গে বাড়ি ফিরলেন। 

ঘটনার বিবরণে জানা গেছে, মাস দু’য়েক আগে মেয়ের বাড়ি যাবেন বলে ঘর থেকে বেড়িয়েছিলেন মহম্মদ মুস্তাক। তারপর আর মনে করে মেয়ের বাড়ি যেতে পারেননি। বেশ কয়েক বছর ধরে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। কয়েকদিন ধরে দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ বাজারে তাঁকে ঘুরতে দেখা যায়। স্থানীয় মানুষেরা কাকদ্বীপ থানায় খবর দিলে পুলিশ তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি সোসাইটিতে নিয়ে যায়। 

ওই সোসাইটির তরফে যোগাযোগ করা হয় ওয়েস্ট বেঙ্গল হ্যাম রেডিও ক্লাবের সঙ্গে। হ্যাম রেডিও তার নিজস্ব নেটওয়ার্কের মাধ্যমে ওই বৃদ্ধের পরিবারের হদিস পায়। বৃদ্ধের পরিবারকে খবর দেওয়া হয়। শুক্রবার তাঁর পুত্র ও নাতি আসেন কাকদ্বীপে। কাকদ্বীপ থানার আইসি শিবু ঘোষ, হ্যাম রেডিও’র প্রতিনিধি দিবস মন্ডল ও অন্যান্য পুলিশ আধিকারিকের উপস্থিতিতে মহম্মদ মুস্তাককে তাঁর পুত্রের হাতে তুলে দেওয়া হয়। পুত্র মুনফারাজ আনসারি বাবাকে নিয়ে শুক্রবার সকালে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

Comments :0

Login to leave a comment