ATK VS MUMBAI MATCH PREVIEW

মুম্বই ম্যাচের আগে আত্মবিশ্বাসী প্রীতম এবং পেত্রাতোস

খেলা

ISL MOHUN BAGAN BENGALURU HYDERABAD CHENNAI MUMBAI INDIAN FOOTBALL

শনিবার এটিকে-মোহনবাগানের সামনে মুম্বই সিটি এফসি। আর এই ম্যাচে নামার আগে অনুশীলন চলছে জোরকদমে। তার মাঝেই দিমিত্রি পেত্রাতোস এবং প্রীতম কোটাল কি মনে করছেন?

পেত্রাতোস জানালেন,  “মুম্বাই শক্তিশালী দল এবং লীগ শীর্ষে রয়েছে। আমি এখানে এসে জানতে পেরেছিলাম, আমাদের দল মুম্বইকে কোনোদিন হারাতে পারেনি। আগের ম্যাচও ড্র হয়েছে। কিন্তু আমরা আশা করছি এই ম্যাচেই আমরা সেই কাঙ্খিত জয়টা পাবো। সবকিছুর একটা শুরু থাকে, এটাও সেদিন হবে। আমাদের দল ব্যাক্তিনির্ভর ফুটবল খেলে না। দলীয় সংহতির ওপরে ভরসা রেখে আমরা খেলি তাই বিশ্বাস আছে আমরাই জিতব।” 

তিনি আরও যোগ করেন , “পোগবা এবং জনির চোটের ফলে কিছুটা সমস্যায় পড়ি আমরা। ওরা চলে যাওয়ার পর সব বিদেশীকেই মাঠে নামতে হত, ফলে কোচের হাতে অতিরক্ত কেউ থাকত না। কিন্তু গ্যালেগো ও স্লাভকো যোগ দেওয়ার ফলে রিজার্ভ বেঞ্চের শক্তি বেড়েছে। ওরা দুজনেই পারফেক্ট টিম ম্যান। হ্যাঁ, হয়ত আমি দলের হয়ে সর্বাধিক গোল করেছি। কিন্তু সতীর্থরা সাহায্য করেছে বলেই সেটা পেরেছি। আর নিজের গোল পাওয়াটা আমার কাছে বড় বিষয় নয়, দলের জয়টাই আসল লক্ষ্য।” 

অন্যদিকে প্রীতম কোটালের মতে জিততে গেলে মুম্বইয়ের উইং-প্লে  থামাতে হবে। তিনি বলেন, “আমার তো মনে হয় ছাংতে এবং বিপিন জীবনের সেরা ফর্মে রয়েছে। মুম্বইয়ের প্রথম কুড়ি মিনিট ভীষণ ভয়ঙ্কর। প্রথম পর্বের ম্যাচে আমাদের সাথেও তাই হয়েছিল, পরে আমরা সমতায় ফিরি। তবে প্রথম ২০-২৫ মিনিটের সেই ঝড় থামানোর জন্য আমরা ড্রেসিংরুমে আলোচনাও করেছি। এই মরশুমে মুম্বইয়ের বিরুদ্ধে আমাদের দুটি ম্যাচই ড্র হয়েছে, তাই এই ম্যাচ আমাদের কাছে জয়ের মোটিভেশন। এই ম্যাচ জিতেই আমরা মিথ ভাঙতে চাই।” 

Comments :0

Login to leave a comment