Intern Doctor Died in Nimta

নিমতায় ডাক্তারি পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য

জেলা

Intern Doctor Died in Nimta শুভ্রজ্যোতি দাস.

আরজিকর মেডিক্যাল কলেজের পড়ুয়ার মৃত্যুতে শোক ছড়ালো নিমতায়। দক্ষিণ গোলবাগানের বাসিন্দা বছর তেইশের শুভ্রজ্যোতি দাস মেডিক্যাল কলেজ ও হাসপাতালের জুনিয়র ডাক্তারও। তাঁর মৃত্যু ঘিরে একাধিক প্রশ্নও উঠেছে।

পরিবারের বক্তব্য, মঙ্গলবার শেষবারের মতো তারা দেখেছেন শুভ্রজ্যোতিকে। বুধবার থেকে কোনও খোঁজ ছিল না। বৃহস্পতিবার সকালে পরিবারের লোকেরা তাঁকে নিজের ঘরে অচৈতন্য অবস্থায় বিছানার পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি তাঁকে আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দ্রুত সিসিইউ’তে স্থানান্তরিত করা হলেও গভীর রাতে তাঁর মৃত্যু হয়। 

পরিবার জানিয়েছে, মেধাবী ছাত্র শুভ্রজ্যোতি ডাক্তারিতে পড়ার পর থেকেই স্নায়ুর সমস্যায় ভুগছিলেন। করোনার পর থেকেই তা বাড়তে থাকে। তবে গত ছয় বছর ধরে নার্ভের ওষুধ খাচ্ছিল। 

নিমতার দক্ষিণ গোলবাগানে শৈলডুবি রোডে কাকার বাড়িতেই ছোটবেলা থেকে থাকতেন শুভ্রজ্যোতি। পাড়া-প্রতিবেশী বন্ধুবান্ধব ও পরিবারের লোকজনের সঙ্গে সেভাবে মিশতেন না বলে জানা গিয়েছে।

১৩ আগস্ট জন্মদিন শুভ্রজ্যোতির। তার আগেই এই সংবাদে ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা থেকে পাড়া-প্রতিবেশীরা। তাঁরা বলেছেন, শুভ্রজ্যোতি অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। নিজের পড়াশোনা নিয়েই সে ব্যস্ত থাকত। সেভাবে কারো সঙ্গেই সে কথা বলত না।

Comments :0

Login to leave a comment