POWER WORKER ATTACKED

বিদ্যুৎ কর্মীর ওপর হামলার প্রতিবাদ মানিকচকে

জেলা

সোমবার সভা মানিকচকে।

বিদ্যুৎ কর্মীর ওপর মারাত্মক হামলার প্রতিবাদে বিক্ষোভ সভা হয়েছে মানিকচকে। বারবার লোডশেডিংয়ে সময় হামলা হয় মানিকচক বিদ্যুত সাব-স্টেশনের কর্মী অজয় কুমার মণ্ডলের ওপর। গত বুধবার গুরুতর আহত অবস্থায় প্রথমে মানিকচক স্বাস্থ্যকেন্দ্রেপরে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। 

এই আক্রমণের প্রতিবাদে সিআইটিইউবিদ্যুত পর্ষদ ওয়ার্কমেন্স ইউনিয়ন ও শিল্প সহায়ক সমিতি প্রতিবাদে পথে নামে। সোমবার এই তিন সংগঠনের উদ্যোগে বিক্ষোভ পথসভা অনুষ্ঠিত হয় মানিকচক বাসষ্ট্যান্ডে। শম্ভু মণ্ডলের সভাপতিত্ব করেন। বক্তারা বলেছেন, বিদ্যুৎ বিভ্রাট হচ্ছে সরকারের নীতির কারণে। আর তৃণমূলই কৌশল করে হামলা করছে বিদ্যুৎকর্মীদের ওপর। দায় নিজেদের ঘাড় থেকে ঝেড়ে ফেলতে চাইছে। 

সিআইটিইউ নেতা দেবজ্যোতি সিনহাশ্যামল বসাক, কামাল শেখবিদ্যুত ইউনিয়নের নেতা শেখর রায়অসিত প্রামাণিকআলি আমির হামজা প্রমুখ বক্তব্য রাখতে গিয়ে এই হামলার তীব্র নিন্দা করেন। হামলার সাথে যুক্ত শাসক দলের দুষ্কৃতীদের গ্রেপ্তার ও কঠোর শাস্তির দাবি করা হয়। অন্যথায় আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান হয়।

সম্প্রতি রাজ্যে বিদ্যুৎ বিভ্রাট সমানে বেড়েই চলেছে। এর মূল কারণ রাজ্যে সরকার পরিবর্তনের পর নতুন কোনও বিদ্যুত উৎপাদন কেন্দ্র তৈরি হয়নি। দিন দিন লোডশেডিংও বাড়ছে। যা নিয়ে বিদ্যুত পর্ষদের কোন হেলদোল নেই।

Comments :0

Login to leave a comment