NURSING HOME WORKERS

নার্সিংহোম কর্মী সম্মেলনে কাজের নিরাপত্তার দাবি

জেলা

NURSING HOME WORKERS জলপাইগুড়ি জেলা নার্সিংহোম কর্মী সম্মেলনে বক্তব্য রাখছেন জিয়াউল আলম।

কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করা সহ আরও বিভিন্ন দাবি নিয়ে নার্সিংহোম কর্মচারী ইউনিয়নের সপ্তম জেলা সম্মেলন অনুষ্ঠিত হল জলপাইগুড়িতে।

সিআইটিইউ অনুমোদিত নাসিংহোম কর্মচারী ইউনিয়নের সপ্তম জেলা সম্মেলন শুক্রবার শহরের বাবু পাড়ার সুভাষ ভবনে সংগঠিত হয়। পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সন্মেলনের শুচনা করেন কেন্দ্রীয় কমিটির সহ সভানেত্রী সুনিতা প্রধান। শহীদবেদীতে মাল্যদানের পর সম্মেলনের উদ্বোধন করেন জলপাইগুড়ি জেলা সি আই টি ইউ র সাধারণ সম্পাদক জিয়াউল আলম। 

আলম বলেন, নার্সিংহোম কর্মীদের আরো সংগঠিত হয়ে জেলার সমস্ত নার্সিংহোমে শক্তিশালী সংগঠন করে তুলতে হবে। কাজ করতে করতে এবং কোন দুর্ঘটনা ঘটলে নার্সিংহোম কর্মচারীর পরিবার, অবসরের পর নার্সিংহোম কর্মীরা মালিকের মুখাপেক্ষী না থেকে যাতে আইন অনুযায়ী তাদের প্রাপ্য বুঝে নেন তার জন্য নেতৃবৃন্দকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান। 

বক্তব্য রাখেন এলআইসিআই কর্মচারী আন্দোলনের নেতৃত্ব শ্রমিক নেতা ধ্রুবজ্যোতি গাঙ্গুলি, মেডিকেল রিপ্রেজেন্টেটিভ ইউনিয়নের নেতৃত্ব অপূর্ব বিষ্ণু সহ অন্যান্য নেতৃবৃন্দ। গাঙ্গুলি বলেন, জেলায় নার্সিংহোম মালিকরা একটার পর একটা নতুন নার্সিংহোম কিনছে। একটা নার্সিংহোমের পাশে আরো একটা নার্সিংহোমের মস্ত বিল্ডিং তৈরি হচ্ছে। অথচ নার্সিংহোম কর্মীদের বেতন বাড়ছে না। 

সম্মেলন শেষে হারাধন রাহা কে সভাপতি, স্বপন দত্ত কে সম্পাদক, সুনিতা প্রধান কে কার্যকরী সভাপতি ও কাঞ্চন দে কে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ২৬ জনের নতুন জেলা কমিটি গঠিত হয়‌।

Comments :0

Login to leave a comment