TMC Kajal Sekh

জেলে বসেই দল চালাচ্ছেন অনুব্রত, বিস্ফোরক কাজল সেখ

রাজ্য

TMC Kajal Sekh


‘জেলে বসেই ফোনে দল চালাচ্ছেন অনুব্রত’, বিস্ফোরক অভিযোগ খোদ এক তৃণমূল নেতারই! অভিযোগকারী তৃণমূল নেতা সেই নানুরের কাজল সেখ। সদ্য যাকে তৃণমূলের বীরভূম জেলার কোর কমিটির সদস্য করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নিজে। অনুব্রতর বিরোধী শিবিরের হওয়ার খেসারতে দীর্ঘদিন আড়ালে থাকার পর ফের মুখ্যমন্ত্রীর বদন্যতায় দলে জায়গা পেতেই মুখ খুলতে শুরু করেছেন নানুরের এই তৃণমূল নেতা। 


রবিবার নানুরের বন্দর এলাকায় এক সভার ডাক দিয়েছিলেন তৃণমূল নেতা কাজল সেখ। সেখানেই তিনি তোপ দেগেছেন অনুব্রত ও তার অনুগামীদের দিকে। তার আক্রমণের নিশানা ছিলেন বীরভূম জেলা পরিষদের সভাধিপতি তথা সিউড়ির বিধায়ক বিকাশ রায় চৌধুরী। কাজল সেখ বলেছেন, ‘‘মুখ্যমন্ত্রীর কথা মত আমি বলেছিলাম নেতারা বাড়িতে বসে না থেকে পার্টি অফিসে বসুন। কেন কোর কমিটির বৈঠক না হয়ে জেলা কমিটির বৈঠক ডেকে দেওয়া হল ? তখন বিকাশ দা বললেন, আমি অনুব্রত মণ্ডলের নির্দেশ মত চলছি। হয়তো বিকাশদার (জেলা সভাধিপতি) সঙ্গে জেল থেকে অনুব্রত মণ্ডলের কথা হচ্ছে। তার ফোন যাচাই করলেই বুঝতে পারবেন কথা হচ্ছে কিনা।" 


সদ্য কোর কমিটিতে স্থান পাওয়া তৃণমূল নেতার এই অভিযোগ স্পষ্ট করে দিয়েছে অনুব্রতর সাথে রীতিমত ফোনে কথাবার্তা হচ্ছে জেলার নেতাদের। জেলে বসেই অবাধে পঞ্চায়েতের গুটি সাজাচ্ছেন অনুব্রত মন্ডল। জেলে বসে অনুব্রতর অঙ্গুলীহেলনের সেই কাহিনীই প্রকাশ্যে এনে দিয়েছে তার বিরোধী গোষ্ঠীর তৃণমূল নেতা কাজল সেখ।

Comments :0

Login to leave a comment