kalna Teacher

ঋণের দায়ে জর্জরিত নিখোঁজ শিক্ষকের দেহ উদ্ধার

জেলা

kalna Teacher


ঋণের দায়ে প্রাণ গেল আর এক শিক্ষকের। নিহত শিক্ষকের নাম দয়াল চন্দ্র মালিক।  কালনা পৌরসভার কাসারিপাড়া এলাকার বাসিন্দা। পরিবার সূত্রে খবর, গত ৭ সেপ্টেম্বর ভোরবেলা বাড়ি থেকে বেরিয়ে পড়েন। তারপর থেকেই নিখোঁজ হয়ে ছিলেন। পরিবার কালনা থানায় নিখোঁজের ডাইরি করে। রবিবার রাত আটটা নাগাদ কালনা নতুন বাসস্ট্যান্ডের কাছাকাছি একটি জঙ্গল থেকে ওই শিক্ষকের পচাগলা মৃতদেহ উদ্ধার হয়। 
সোমবার ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজে পাঠানো হয়। মৃত শিক্ষকের স্ত্রী সোমা মাইতি মালিক জানিয়েছেন, ‘‘আমার স্বামী বাজারে প্রচুর ঋণ করে ফেলেছিলেন। বাড়িতে প্রায় আসতেন পাওনাদাররা। যাচ্ছেতাই ভাবে অপমান করতেন’’। তাঁর বক্তব্য সেই অপমানের হাত থেকে বাঁচতেই গত ৭ই সেপ্টেম্বর ভোরবেলা বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান। তারপরে রবিবার রাতে স্বামীর পচাগলা মৃতদেহ উদ্ধার হয়। শিক্ষকের স্ত্রীর অনুমান, আত্মহত্যা করেছেন তাঁর স্বামী। ঋণের দায়ে মানসিক চাপেই আমার স্বামীর প্রাণ চলে গেল এমনটাই জানিয়েছেন নিহত শিক্ষকের স্ত্রী। 
নিহত শিক্ষকের বন্ধু নৌসার আলী মন্ডল জানান, ‘‘উনি শেয়ারবাজারে টাকা খাটিয়ে ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন। ইতিপূর্বেও একবার আত্মহত্যা করতে গিয়ে ছেলেমেয়েদের মুখ চেয়ে ফিরে এসেছিলেন। কিন্তু এবার তিনি আর ফিরলেন না’’।
 

Comments :0

Login to leave a comment