Road Accident Siliguri

শিলিগুড়িতে পথ দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

রাজ্য জেলা

Road Accident Siliguri


৩১ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। ঘটনায় আরো দুইজন গুরুতর জখম হয়েছেন। রবিবার বিকেলে শহর শিলিগুড়ি লাগোয়া বেঙ্গল সাফারি পার্ক সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়কে এই ভয়ংকর দুর্ঘটনা ঘটে। কালিম্পং থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে চার চাকার গাড়িটি। পুলিশ সূত্রে জানা গেছে , কালিম্পং থেকে সেবক হয়ে গাড়িটি শিলিগুড়ির দিকে আসছিল। দ্রুতগতিতে আসা গাড়িটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নেমে যায় এবং রাস্তার ধারে থাকা একটি গাছে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। 

বিকট আওয়াজ শুনে আশপাশ থেকে লোকজন ছুটে আসে। দুর্ঘটনার কবলের পড়ে গাড়িটির সামনের অংশ সম্পূর্ণ দুমড়ে মুচরে যায়। খবর দেওয়া হয় পুলিশকে। দূর্ঘটনার খবর পেয়ে ভক্তিনগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। জখমদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 

অন্যদিকে মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়ার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। পাশাপাশি আহত ও নিহতদের পরিচয় জানার চেষ্টা শুরু করেছে পুলিশ। তবে এরা প্রত্যেকেই উত্তরবঙ্গের বাসিন্দা বলেই মনে করা হচ্ছে।  দূর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Comments :0

Login to leave a comment