MINAKHA WOMEN MEETING

মিনাখাঁয় মহিলা সভায় হাজির সন্ত্রাসে ঘরছাড়ারাও

জেলা

সোমবার মিনাখাঁতে মহিলা কর্মীদের সভা।

সভা ডাকা হয়েছিল মহিলা কর্মীদের নিয়ে। উত্তর ২৪ পরগনার মিনাখাঁয়। নানা সন্ত্রাসে যে এলাকা বারবার এসেছে খবরে। সিপিআই(এম)’র ডাকে সভায় যোগ দিলেন সন্ত্রাসে ঘরছাড়া পরিবারের মহিলারাও।

সিপিআই(এম) মিনাখাঁ এরিয়া কমিটির সোমবার মহিলা কর্মীদের এই সভা ডাকে। ৬টি অঞ্চলের বুথগুলি থেকে মহিলা কর্মীরা আসেন। বক্তব্য রাখেন সোমা দাশ, পাপড়ি দত্ত, অতসী চক্রবর্তী এবং সিপিআই(এম)’র মিনাখাঁ এরিয়া কমিটির সম্পাদক প্রদ্যুৎ রায়। 

সভা পরিচালনা করেন কুসুমবালা দাস। আলোচনায় অংশ নেন মহিলা কর্মীরাও। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে লুটেরাদের হটানোর জন্য বামফ্রন্টকে শক্তিশালী করতে নামার অঙ্গীকার করেন মহিলারা। 

আলোচনায় মহিলারা বলেন, গ্রামের বাসিন্দাদের কাছে গিয়ে তৃণমূলীরা হুমকি দিয়ে বলছে বিরুদ্ধে গেলে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা দেওয়া হবে না। স্কুল বন্ধ থাকার সময়ে মিড-ডে মিল বন্ধ থেকেছে। প্রাপ্য রুজিটুকু মিলছে না মিড-ডে মিল কর্মীদের। রেশনে দেওয়া আটা অখাদ্য। রেশনে প্রাপ্য চালের সবটা দেওয়া হচ্ছে না। 

তৃণমূলের সন্ত্রাসের শিকার হয়ে ঘরবাড়ি ছাড়া অবস্থায় নিদারুণ কষ্টে দিন কাটাতে হচ্ছে এখনও অনেককে। এই পরিস্থিতির মুখোমুখি দাঁড়িয়ে পঞ্চায়েত লুটেরাদের হটাতে নামবেন মহিলারা। স্থির হয়, বুথে বুথে মহিলাদের নিয়ে সভা করা হবে।

Comments :0

Login to leave a comment