PANIHATI YPUTH DROWNED

পানিহাটিতে গঙ্গায় তলিয়ে গেলেন যুবক

জেলা

PANIHATI YPUTH DROWNED বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে।

গঙ্গায় স্নান করতে নেমে মৃত্যু হল সাতাশ বছরের যুবক অজয় ভট্টাচার্যের। সোমবার দুপুরে পানিহাটি বারো মন্দির ঘাটে তলিয়ে যান তিনি। দেহের খোঁজে তল্লাশি চলছে।

নিমতা পাটনা ঠাকুরতলার বাসিন্দা চার বন্ধু মিলে পানিহাটির এই ঘাটে আসেন। জানা গিয়েছে বন্ধুদের সঙ্গে মদ্যপান করছিলেন অজয় ভট্টাচার্য। এরপর স্নান করতে নেমে তলিয়ে যান ওই যুবক।

এলাকার মানুষের অভিযোগ, অজয়ের সঙ্গী তিন যুবক টুবাই, সাধু এবং তমাল ফিরে যাচ্ছিল। স্থানীয় মহিলারা তাদের আটকে জিজ্ঞাসাবাদ করেন যে আরেকজন কোথায়? মহিলাদের সঙ্গে সেই তিন যুবকের কথা কাটাকাটি হয়। অকথ্য ভাষা ব্যবহার করে। স্থানীয় যুবকরাও এসে যাযন। সঙ্গী তিন যুবক জানায় যে পুলিশকে খবর দেওয়া হয়েছে। চলেও যায়।

সন্ধ্যায় অজয়ের প্রতিবেশী বাড়িতে খবর দেন। তাঁর জামা কাপড় ও মোবাইল ফোনও মায়ের হাতে দেন। নিমতা থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। পরিবারের লোক এবং পাড়ার লোকেরা পানিহাটি বারো মন্দির ঘাটে আসে খোঁজাখুঁজি শুরু হয়। খরদা থানাকে জানানো হয়। মঙ্গলবার সকালে বারাকপুর থেকে ডিজাস্টার ম্যানেজমেন্টের কর্মীরা আসেন ডুবুরি নিয়ে। 

পরিবারের খড়দহ থানার বিরুদ্ধেও অসহযোগিতার অভিযোগ রয়েছে। বলা হয় যে থানা এফআইআর নিচ্ছে না। পরে পুলিশ জানায় যে সঙ্গী তিন যুবককে আটক করা হয়েছে।

Comments :0

Login to leave a comment