Robbery in Malda

মালদহে ফের ডাকাতি

জেলা

 

বুধবার গভীর রাতে মালদহে এক শিক্ষকের বাড়িতে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটেছে। মালদহের বৈষ্ণবনগর থানার শাহবানচক গ্রাম পঞ্চায়েতের পূর্ব বেদরাবাদ এলাকায় উজির হোসেন নামে বেসরকারি একটি স্কুলের প্রধান শিক্ষকের বাড়িতে এই ঘটনা ঘটছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে পাওয়া খবরের বিবরণে জানা গেছে, ডাকাতের দল পরিবারের সদস্যদের হাত, মুখ বেঁধে রেখে অন্তত দশ ভরি সোনা, নগদ দেড় লক্ষ টাকা, ও একাধিক মোবাইল ফোন নিয়ে চম্পট দিয়েছে। সাতজনের ডাকাত দল জানলা ভেঙে ওই বাড়ির ভেতরে ঢোকে। অধিকাংশের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র। ডাকাতির আগে রাত দুটো নাগাদ পরিবারের লোকজনকে বেঁধে একাধিক ঘর লণ্ডভণ্ড করে দুষ্কৃতীরা। ডাকাতি ও লুটপাট চালায় এক ঘন্টারও বেশি সময় ধরে। দুষ্কৃতীদের মুখ ঢাকা ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় বৈষ্ণবনগর থানার পুলিশ।

 

বড়দিনের সন্ধ্যায় চাঁচল সদরের বাজার এলাকায় নামকরা একটি সোনার দোকানে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটে। পাঁচ জনের ডাকাত দল মাথায় হেলমেট হাতে বন্দুক নিয়ে সোনার দোকানে ঢোকে। ওই সোনার দোকানে যা যা গয়না ছিল সবটাই নিয়ে চলে গেছে ডাকাতের দল। ডাকাতি করে বেরোনোর সময় শূন্যে গুলি চালায় দুষ্কৃতীরা।

এই ঘটনায় ঝাড়খন্ডের এক যুবককে গ্রেপ্তার করা হয়। তারপর তদন্তে নামে সিআইডি। একটি ডাকাতির ঘটনায় একদিকে তদন্ত করছে সিআইডি। অন্যদিকে মালদা জেলায় আরও এক জায়গায় ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Comments :0

Login to leave a comment