Dinhata Accident

দিনহাটায় বাইক ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত ৩

জেলা

Dinhata Accident


বাইক ও মারুতি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিনজন বাইকে আরোহীর। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে দিনহাটা শহর সংলগ্ন রথবাড়িঘাট এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম সুব্রত বর্মন, নিখিল বর্মন এবং আশুতোষ বর্মন। তিনজনের বাড়ি সিতাইয়ের ধুমেরখাতা এলাকায়। পুলিশ ইতিমধ্যেই মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। বেপরোযয়া ভাবে বাইক চালানোর ফলেই এই মর্মান্তিক দুর্ঘটনা বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে সিতাইয়ের ধুমের খাতা এলাকার সুব্রত বর্মন, নিখিল বর্মন ও আশুতোষ বর্মন নামে তিন যুবক একটি বাইকে চেপে দিনহাটা শহর থেকে গোসানি রোড হয়ে সিতাইয়ের দিকে যাচ্ছিল। তারা যখন দিনহাটা- গোসানি রোডের রথবাড়ি ঘাটে এলাকায় যায়, সেই সময় উল্টো দিক থেকে আসা একটি মারুতি গাড়ির সঙ্গে বাইকটির মুখোমুখি ধাক্কা লাগে। 

তিন জন বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। খবর পেয়ে দমকল ও পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। দমকল কর্মীরা একজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ তিনজনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।
 

Comments :0

Login to leave a comment