Drowned

জলে ডুবে মৃত্যু শিশুর, আশঙ্কাজনক আরও ২

জেলা

পুকুরে ডুবে মৃত্যু হল এক শিশুর। জলে ডুবে যাওয়া বাকি দুই শিশুকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে। তারা  উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে মৃত শিশুর নাম কার্তিক রায়(৩)। শুক্রবার দুপুরে ঘটে যাওয়া এই ঘটনায় শিলিগুড়ি মহকুমার মাটিগাড়া ব্লকের পাথরঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকায় শোকের আবহ তৈরি হয়েছে। 
জানা গেছে, এদিন দুপুরে মাটিগাড়া ব্লকের পাথরঘাটা গ্রাম পঞ্চায়েতের বানিয়াখাড়ি গ্রামের একই পরিবারের তিন শিশু খেলার ছলে পুকুরের জলে নামে। সেই সময় খেলতে খেলতে পুকুরের গভীর জলে ডুবে যেতে থাকে তিন শিশু। সাঁতার না জানায় তারা কোনভাবেই আত্মরক্ষা করতে পারছিলো না। স্থানীয়দের নজরে আসতেই দ্রুত তারা পুকুরের জলে নেমে তিন শিশুকে উদ্ধার করে। দ্রুত তিন শিশুকে চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক কার্তিক রায়কে মৃত বলে ঘোষণা করেন। বাকি দুই শিশু অঙ্কুশ সাহানি(৩) ও আদিত্য সাহানি(৩) আশঙ্কাজনক অবস্থায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
স্থানীয় বাসিন্দারা জানান, পাথরঘাটা গ্রাম পঞ্চায়েতের বানিয়াখাড়ি এলাকায় ১০০ দিনের কাজের প্রকল্পে মৎস্য পালনের জন্য পুকুরটির খনন করা হয়েছিলো। জমিটির মালিকের আপত্তির কারণে কাজ বন্ধ হয়ে যায়। সেই খনন করা পুকুরে বর্ষার জলে পুকুরটি ভরে ছিলো।   
 

Comments :0

Login to leave a comment