Naihati

চাকরি দেওয়ার নাম করে টাকা হাতিয়ে চম্পট তৃণমূল নেতা ও তার স্ত্রী

রাজ্য জেলা

কখনও চাকরি দেওয়ার নাম করে। কখনও বা চিট ফান্ডের নাম করে বহু মানুষের কাছ থেকে টাকা তুলেছেন। বিশ্বজিৎ মজুমদার। নৈহাটির তৃণমূল নেতা। নৈহাটির অরুবিন্দ পল্লীর বাসিন্দা। নিয়োগ দুর্নীতিতে যখন তৃণমূলের একের পর এক নেতা মন্ত্রী গ্রেপ্তার হচ্ছে তখনও পর্যন্ত এলাকায় তাকে দেখা গিয়েছে। যারা টাকা দিয়েছিলেন তারা টাকা ফেরত চাইলে বলেছিলেন ‘টাকা মার যাবে না’। কিন্তু কয়েকদিন ধরে অরবিন্দ পল্লীর বিশাল যেই বাড়ি এই তৃণমূল কর্মী বানিয়ে ছিলেন তাতে তালা ঝুলিয়ে পালিয়েছেন। প্রতারিতদের দাবি বিশ্বজিৎ এর স্ত্রী সোমাশ্রী লাহিড়ী মজুমদারও স্বামীর মতো বিভিন্ন অছিলায় মানুষের থেকে টাকা নিয়েছেন।

   

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতারিত এক ব্যাক্তির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘বাবা অসুস্থ বলে আমার থেকে টাকা নিয়েছিল সোমাশ্রী। কিন্তু থখন জানতাম না যে ওদের এতো বড় বাড়ি এবং বিভিন্ন জনের থেকে বিভিন্ন ভাবে টাকা তুলেছে। ফোনে না পেয়ে, খোঁজ করতে এলে স্থানীয় বাসিন্দাদের থেকে সব কিছু জানতে পারি।’’

প্রতারিতদের দাবি তারা ফোনে যোগাযোপ করেও এই দম্পতির সাথে কোন যোগাযোগ করতে পারছে না। বাড়িতে কে কে থাকতেন তাও অনেকে জানেন না। কতো দিন ধরে এই প্রতারনা চলছে তাও কারুর জানা নেই। অনেকের অনুমান এই দম্পতি প্রায় কয়েক লক্ষ টাকা হাতিয়ে পালিয়েছে। ইতিমধ্যে নৈহাটি থানায় অভিযোগ দায়ের করেছেন প্রতারিতরা। তাদের দাবি টাকা ফেরতের সাথে সাথে দোষীদের উপযুক্ত শাস্তি দিতে হবে। 

 

Comments :0

Login to leave a comment