MURDER TUFANGANI

তুফানগঞ্জে প্রতিবেশীর হাতে মৃত্যু যুবকের

জেলা

কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিহতের দেহ।

কোচবিহার জেলার তুফানগঞ্জ ১নং ব্লকের নাটাবাড়ি ১নং গ্রাম পঞ্চায়েতের শালবাড়ি মোড় এলাকায় জমি বিবাদ সহ বাঁশ ঝাড় কাটাকে কেন্দ্র করে প্রতিবেশীর সঙ্গে বচসা থেকে হাতাহাতি এবং প্রতিবেশীর ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যু হল ৩৩ বছরের তপন দাস নামে এক যুবকের।

 জানা যায়, বুধবার সকালে বাড়ির সামনের দাঁত ব্রাশ করছিলেন তপন দাস নামে এই যুবক। এই সময়েই প্রতিবেশী অখিল দাস এর সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন তপন দাস। অভিযোগ, অখিল দাসের সীমানায় থাকা বাঁশঝাড়ের বাঁশ নুইয়ে পড়ছিল এই তপন দাসের বাড়িতে। তিনি এই বাঁশঝাড়ের বাঁশ কাটার জন্য তাকে বললেই হয় বিবাদের সূত্রপাত। কিছুক্ষণের মধ্যেই শুরু হয় তুমুল ঝগড়া এবং তারপর রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই পক্ষ। এই সময়েই ধারালো অস্ত্র দিয়ে তপন দাসের ওপর আক্রমণ চালায় অখিল দাস বলে অভিযোগ। এছাড়াও গুরুতর জখম হন রাধাকান্ত দাস, পূর্ণচন্দ্র দাস সহ বেশ কয়েক জন। এদের সকলকেই তড়িঘড়ি  নাটাবাড়ি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসকরা তপন দাসকে মৃত বলে ঘোষণা করে এবং অন্যান্যদের তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করে। এদের মধ্যে গুরুতর জখম রাধাকান্ত দাস ও পূর্ণচন্দ্র দাসকে নিয়ে আসা হয় কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। এখানেই চিকিৎসা চলছে তাদের।

 এদিন এই ঘটনা ঘটার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে গিয়ে পৌঁছান তুফানগঞ্জের এসডিপিও, সিআই, ওসি সহ বিশাল পুলিশ বাহিনী। প্রধান অভিযুক্ত অখিল দাস সহ ৪জনকে আটক করেছে পুলিশ।  তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা শুরু করতে চলেছে পুলিশ প্রশাসন বলে পুলিশ সূত্রে খবর।

Comments :0

Login to leave a comment