EAST BENGAL VS BENGALURU

কান্তিরাভায় কুয়াদ্রাতের চ্যালেঞ্জ আজ

খেলা

ইস্টবেঙ্গলের ফেসবুক পেজ থেকে।

শনিবার আইএসএলের দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরুর কান্তিরাভা স্টেডিয়ামে বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে ইস্টবেঙ্গল। খেলা শুরু সন্ধ্যে সাড়ে ৭ টায়।
২০১৮-তে বেঙ্গালুরু দলের কোচ থাকাকালীন এই স্টেডিয়ামেই বহু ম্যাচ জিতেছিলেন কুয়াদ্রাতে। শনিবার লাল হলুদের হয়ে নিজেদের প্রথম অভিযানে এই স্টেডিয়ামেই নামবেন কার্লোস। 
বেঙ্গালুরু দলে সুনীল ছাড়াও পেরেরা ডিয়াজ, শিবশক্তি, সানার মতো খেলোয়াড়রা রয়েছেন। তাঁদের আক্রমণ রোখা মূল লক্ষ্য হিজাজি মাহেরদের। পরিস্থিতি এখনো ঠিক না হওয়ায় আজকের ম্যাচেও আনোয়ারকে নামানোর ঝুঁকি নেবেন না কার্লোস। যদিও আক্রমণের দিক থেকে যথেষ্টই শক্তিশালী ইস্টবেঙ্গল। দিমিত্রি ডিয়ামেনটেকোস, মাদি তালাল, ডেভিডের মতো খেলোয়াড়রা যে কোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। 
দুই দলের মুখোমুখি সাক্ষাতে অবশ্য এগিয়ে ইস্টবেঙ্গল। সব মিলিয়ে মোট ১৮ টি ম্যাচের মধ্যে লাল হলুদ জিতেছে ১০ টি এবং বেঙ্গালুরু ৭ টি । ১ টি ম্যাচ ড্র হয়েছে। 
আইএসএল-এ দু’দলের পরিসংখ্যানে ৮টির মধ্যে ৪টি ইস্টবেঙ্গল ও ৩টি বেঙ্গালুরু জিতেছে। ১টি ড্র হয়েছে। গত মরশুমেও যুবভারতীতে জিতেছিল ইস্টবেঙ্গল। তাই শনিবারের দ্বিতীয় এই হাইভোল্টেজ ম্যাচের দিকে নজর থাকবে সবার।

Comments :0

Login to leave a comment