ISL: MOHUN BAGAN vs NORTH EAST UNITED

যুবভারতীতে বদলার ম্যাচে জয় মোহনবাগানের

খেলা

মোহনবাগান নর্থইস্ট ম্যাচের একটি মুহূর্ত।

সোমবারের ম্যাচে নিজেদের দ্বিতীয় ম্যাচে সেই নর্থইস্টকে হারিয়েই জয়ের সরণিতে ফিরল সবুজ মেরুন।  যুবভারতীতেই নর্থইস্টকে হারিয়ে আইএসএলের প্রথম জয় পেলো মোহনবাগান। খেলার ফল ৩ - ২ মোহনবাগানের গোলদাতা দীপেন্দু, শুভাশিস ও কামিংস।

এই মাঠেই ডুরান্ড ফাইনাল নর্থইস্টের কাছে হেরেছিল মোহনবাগন।

খেলার শুরুতেই নাটক। যুবভারতীতে সামনে প্রথমার্ধে এগিয়ে যাব নর্থইস্ট । ম্যাচের ৪ মিনিটের মাথায় বেমামের গোলে যুবভারতীকে স্তব্ধ করে দিয়ে এগিয়ে যায় নর্থইস্ট। ম্যাচের ৯ মিনিটের মাথায় পেট্রটসের দারুণ লং ফ্রি কিক থেকে হেডে গোল শোধ দেন দীপেন্দু বিশ্বাস।  একটি প্রতিআক্রমণ থেকে ম্যাচের ২৪ মিনিটে ফের একবার গোল করে নর্থইস্টকে এগিয়ে দেন  আলাদিন। প্রথমার্ধের শেষে খেলার ফলাফল ছিল নর্থইস্ট এর পক্ষে ২ - ১ । আশিস রাইয়ের ভুলেই দুই গোল হজম করতে হয় মোহনবাগানকে।

দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ালো মোহনবাগান। সাহাল কামিংসকে একসাথে নামানর পরেই রং বদলালো ম্যাচের। সাহালের বুদ্ধিদীপ্ত পাসগুলি রুখতে পারছিল না নর্থইস্ট। ম্যাচের ৬১ মিনিটে সাহালের কর্নার থেকে গোল শোধ দেন শুভাশিস। ম্যাচের ৭৫ মিনিটে অপেক্ষার অবসান ঘটিয়ে মলিনা মাঠে নামলেন জেমি ম্যাকলারেনকে। ৮৬ মিনিটে জ্যাসন কামিংসের গোলে এগিয়ে যায় মোহনবাগান। 

আজকের ম্যাচে দারুণ পারফর্ম করার জেরে ম্যান অব দ্যা ম্যাচের পুরষ্কার পেলেন গ্রেগ স্টুয়ার্ট। এছাড়াও ডিফেন্সে নির্ভরতা দিলেন দীপেন্দু বিশ্বাস। দ্বিতীয় ম্যাচে নর্থইস্টকে হারিয়ে বদলা ও জেমি ম্যাকলারেনকে মাঠে নামতে দেখা । একই সাথে রথ দেখা ও কলা বেচা দুইই হল মোহনবাগান সমর্থকদের।

Comments :0

Login to leave a comment