Kolaghat Accident

কোলাঘাটে বাস দুর্ঘটনায় মৃত ১, আশঙ্কাজনক ২

জেলা

সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনা পূর্ব মেদিনীপুরে। নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে উলটে যায় বর্ধমান ইটাবেড়িয়া রুটের একটি বাস। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার বড়দাবাড় গ্রামে ১৬ নম্বর জাতীয় সড়কে। ঘটনায় নিহত হয়েছেন সাইকেল আরোহী। জখম হয়েছেন বাসের মধ্যে থাকা ১০ যাত্রী। তাদের উদ্ধার করে মেচেদার একটি নার্সিংহোমে পাঠানো হয়েছে।


একটি সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে ১৬ নম্বর জাতীয় সড়কে বর্ধমান ইটাবেড়িয়া রুটের একাটি বাস ইটাবেড়িয়ার দিকে যাচ্ছিল পথে এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল আরোহীকে নিয়ে বাসটি কালভার্ট ভেঙে নয়নজুলিতে উলটে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় সাইকেল আরোহীর। পুলিশ সূত্রে খবর স্থানীয় আরো আরো ৬ জন গুরুতর জখম হয়েছেন। সঙ্গে বাসের দশ যাত্রীও জখম হয়। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে প্রথমে মেচেদার একটি নার্সিংহোমে পাঠিয়ে দেয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। দুই ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন বলে জানা গেছে। 
এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন আহতদর সংখ্যা অনেক। একটি সিসিটিভি ফুটেজে দেখা যায় দ্রুত গতিতে থাকা এই বাসটি পরপর কয়েকজনকে চাপা দিয়ে একটি কালভার্ট ভেঙে নয়নজুলিতে উল্টে যায়।  দুর্ঘটনার পর সাময়িকভাবে উত্তেজনার পরিবেশ তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কোলাঘাট থানার পুলিশ। এই ঘটনায় ১৬ নম্বর জাতীয় সড়ক মুম্বই রোড অবরুদ্ধ হয়ে পড়ে। ক্রেন দিয়ে ক্ষতিগ্রস্থ বাসটিকে উদ্ধারের চেষ্টা করা হয়। জাতীয় সড়কে যান চলাচল ব্যাহত হয় কিছু সময়। পরে কোলাঘাট থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Comments :0

Login to leave a comment