Delhi women hit by drunken driver

দিল্লির রাস্তায় তরুণীকে ধাক্কা গাড়ির, কয়েক কিলোমিটার টেনে নিয়ে গিল দেহ

জাতীয়

দিল্লির রাস্তায় নববর্ষের দিন মদ্যপ চালকের গাড়ির ধাক্কায় বেঘোরে প্রাণ হারালেন ২০ বছরের এক তরুণী। রবিবার ভোর রাতে সুলতানপুরি (Sultanpuri)এলাকাতে স্কুটি চালিয়ে যাচ্ছিলেন ওই তরুণী সেই সময় পেছন থেকে ধাক্কা মারে একটি মারুতি গাড়ি(Baleno Car)। ধাক্কা মারার পড়ে গাড়ির চাকার সঙ্গে জড়িয়ে যায় তরুণীর দেহ। ওই অবস্থাতেও চালক গাড়ি না থামিয়ে কয়েক কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে গেল তরুণীর দেহ। নৃশংস এই ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। গাড়ির চালক একজন রেশন দোকানের মালিক বলে জানা গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে পুলিশের ওপর ক্ষোভ উগড়ে দিয়েছে সাধারণ মানুষ।  দিল্লি পুলিশ যথেষ্টই উদাসিন ও নিস্কর্মা বলে দাবি তাদের। দিল্লির রাস্তাতে মদ্যপদ চালকদের তান্ডব ও বেগতিক গাড়ির সংখ্যা দিন দিন বাড়ছে  কিন্তু সব জেনেও পুলিশ প্রশাসন কোনও পদক্ষেপ করে না। আগের থেকে কয়েক গুন বেড়েছে পথ দুর্ঘটনার সংখ্যা।

ঘটনার তীব্র নিন্দা করেছেন দিল্লি মহিলা কমিশনার স্বাতী মালিওয়াল (swati Malliwal)। তিনি বলেন ‘এটি একটি ভয়ঙ্কর ঘটনা। মদপ্য অবস্থায় দিল্লির রাস্তায় গাড়ি চাল্লাচ্ছে অথচ পুলিশের কোনও নিয়ন্ত্রণ নেই।’ ঘটনার ভিত্তিতে তিনি পুলিশকে তলব করবেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। পুলিশ জানিয়েছে নিহত তরুণী দিল্লির অমন বিহারের বাসিন্দা ছিলেন। তার নাম অঞ্জলী। বাড়িতে তার মা, চার বোন ও দুই ভাই রয়েছে। কয়েক বছর আগে তাঁদের বাবা মারা গিয়েছেন। ভাই বোন দের মধ্যেই এই তরুণীই বড় ছিল।  

 

दिल्ली के कंझावला में एक लड़की की नग्न अवस्था में लाश मिली, बताया जा रहा है कि कुछ लड़कों ने नशे की हालत में गाड़ी से उसकी स्कूटी को टक्कर मारी और उसे कई किलोमीटर तक घसीटा। 
ये मामला बेहद भयानक है, मैं दिल्ली पुलिस को हाज़िरी समन जारी कर रही हूँ। पूरा सच सामने आना चाहिए।

— Swati Maliwal (@SwatiJaiHind) January 1, 2023 ">

 

সোমবার ভোরে প্রথম ৩.২৪ নাগাদ দিল্লি পুলিশের কন্ট্রোল রুমে দুর্ঘটনার। তারপর ভোর ৪.১১ নাগাদ পুলিশে ফের খবর আসে একটি তরুণীর দেহ রাস্তায় পড়ে আছে। দ্বিতীয়বার খবর পাওয়ার পর ছুটো আসে পুলিশ। ততক্ষণে তরুণীর মৃত্যু হয়ে গিয়েছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। প্রসঙ্গত কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের হাতে থাকা দিল্লি পুলিশের এরকম দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেছে সাধারণ মানুষ।

Comments :0

Login to leave a comment