Accident Bangladesh

বাংলাদেশে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ঢুকল ট্রাক, হত ৫

আন্তর্জাতিক

Accident Bangladesh

নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ঢুলক ট্রাক ঘটনায় নিহত হলেন পাঁচজন। দুর্ঘটনাটি ঘটেছে স্থানীয় সময় শুক্রবার সকাল সাড়ে সাতটা নাগাদ বাংলাদেশের যশোর জেলার মণিরামপুরে। স্থানীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ট্রাকটি যশোরের দিক থেকে মনিরামপুরের দিকে যাচ্ছিল। 

ট্রাকটি দ্রত গতিতে এসে প্রথমে বাবা ও ছেলেকে ধাক্কা মেরে একটি হোটেলের মধ্যে ঢুকে পড়ে। খরর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ক্রেনের সাহায্যে হোটেলের মধ্যে তিনজনের মৃতদেহ উদ্ধার করে। বাবা ও ছেলের মৃত্যু হয় ঘটনাস্থলেই। দুর্ঘটনার পর থেকে ট্রাকের চালক ও খালাসির খোঁজ পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে। পুলিশ দেহগুলি উদ্ধার করে যশোরের একটি হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। পুলিশের অনুমান  ট্রাকের চালক চালক ঘুমের ঘোরে থাকায় এই দুর্ঘটনা ঘটেতে পারে।

 
প্রশাসনের তরফে জানানো হয়েছে রাস্তার পাশে থাকা অন্তত ১০- ১২টি দোকানে ধাক্কা মারে ট্রাকটি। ক্ষতিগ্রস্থ হয় দোকানগুলি। ঘটনায় হোটেলে আসা এবং পথচারী মিলিয়ে মোট ৫ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার পরেই স্থানীয়রা যশোর রোড অবরোধ করে রাখেন। প্রায় ঘন্টা দুয়েক চলতে থাকে অবরোধ। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্বাভাবিক হয় যান চলাচল। 
 

Comments :0

Login to leave a comment