GNLF Leader Murder

পাহাড়ে ‘খুন’ জিএনএলএফ নেতা

রাজ্য

GNLF Leader Murder

পেডংয়ে এক জিএনএলএফ নেতাকে খাদে ফেলে খুন করার অভিযোগ উঠেছে। সোমবার রাত সাড়ে আটটা নাগাদ বার্মেক দেওরালিতে এই ঘটনাটি ঘটেছে। জানা গেছে, নিহত জিএনএলএফ নেতার নাম রোশন লামা। দুর্ঘটনাকে ঘিরে বচসার জেরে স্ত্রী ও মেয়ের সামনেই ওই নেতাকে খাদে ফেলে খুন করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় মৃত জিএনএলএফ নেতার ভাই পেডং থাকায় আপার নেয়ংনের বাসিন্দা ভূষন লামা থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন। 


পুলিস সূত্রে জানা গেছে, সোমবার খুন হওয়া জিএনএলএফ নেতা রোশন লামা তার স্ত্রী ও মেয়েকে নিয়ে কালিম্পঙ থেকে মনসোং—এ বাড়ির দিকে ফিরছিলেন। রাত প্রায় আটটা নাগাদ বার্মেক দেওরালিতে একটি বাইকের সাথে তাদের ছোট চারচাকা গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনাকে ঘিরে বাইক চালক শেরিং শেরপার সাথে রোশন লামার বচসা বেঁধে যায়। বাগবিতন্ডা চলাকালীন বাইক চালক রাস্তা থেকে ধাক্কা মেরে রোশন লামাকে খাদে ফেলে দেয়। এরপর ১৬ মাইল এলাকার বাসিন্দা অভিযুক্ত বাইক চালক শেরিং শেরপা পালিয়ে যায়। গুরুতর জখম ওই জিএনএলএফ নেতা রোশন লামাকে উদ্ধার করে কালিম্পঙ জেলা হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 


লাভা থানায় দায়ের করা অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তল্লাশি অভিযান শুরু হয়েছে। রাতেই পুলিশর তল্লাশি অভিযান শুরু হয়। মঙ্গলবার সকালে অভিযুক্তকে আটক করা হয়েছে। 

Comments :0

Login to leave a comment