Mathabhanga Rape

ঘর পাইয়ে দেওয়ার নাম করে গৃহবধূকে ধর্ষণ তৃণমূল কর্মীর

রাজ্য

Mathabhanga Rape

আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার কথা বলে এবার গৃহবধূকে ধর্ষণ করল এক তৃণমূল কর্মী। ওই মহিলাকে খুনের হুমকিও দেয় অভিযুক্ত। মাথাভাঙার ঘোকসাডাঙা থানা এলাকায় এই ঘটনা ঘটেছে। প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্প নিয়ে হাজারো দুর্নীতি ও কেলেঙ্কারির মধ্যেই এবার উঠে এল ধর্ষণের মতো ঘটনাও। 


খুনের হুমকির ভয়কে উপেক্ষা করেই ওই গৃহবধূ ও তাঁর পরিবার ঘোকসাডাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পাড়া প্রতিবেশীরাও ধর্ষিতার পাশে দাঁড়িয়ে অপরাধীর কঠোর শাস্তির দাবি তুলেছেন। ঘটনাটি ঘটে শনিবার রাতে। জানা গেছে, ঘোকসাডাঙা থানা এলাকার বাসিন্দা এই গৃহবধূ গত শনিবার রাত ৮ টা নাগাদ নিজের শিশুপুত্রকে নিয়ে ঘরে শুয়ে ছিলেন। স্বামী পরিযায়ী শ্রমিক,  ভিনরাজ্যে থাকেন। ঘটনার দিন পরিবারের অন্য সদস্যরা বাড়ির অদূরেই একটি ধর্মীয় অনুষ্ঠানে গিয়েছিলেন। সেই সময় একাই ঘরে ছিলেন গৃহবধূ।


তাঁর অভিযোগ, সেই সময়ে প্রতিবেশী পরিচিত যুবক তাঁকে নাম ধরে ডাকতে থাকে। গৃহবধূকে বলে, আবাস যোজনার ঘর পাইয়ে দেবার বিষয়ে কথা বলতে এসেছে। গৃহবধূর কথায়, প্রতিবেশী যুবক এলাকার তৃণমূল দলের কর্মী। তাই আমি ভেবেছিলাম সত্যিই আমাদের ঘরের বিষয়ে কথা বলবে। বিশ্বাস করে দরজা খুলেছিলাম। বুঝতে পারিনি সে আমার এতবড় সর্বনাশ করবে। ঘরে ঢুকেই দরজা আটকে আমায় ধর্ষণ করে। আমি চিৎকার করতে গেলেই ছুরি দেখিয়ে আমায় খুনের হুমকি দেয়। সে সময়ে নিজেকে বাঁচাতে মরিয়া চেষ্টা করেন গৃহবধূ। ছুরির আঘাতে তাঁর বাঁ হাতের কিছুটা অংশ কেটেও যায়। 


পরিবারের অন্য সদস্য ও প্রতিবেশীদের সবটা জানালে তাঁরাই ওই গৃহবধূকে চিকিৎসার জন্য প্রথমে হাসপাতালে ও পরে থানায় নিয়ে যান। নির্যাতিতা এখন ভয় পাচ্ছেন অভিযুক্তকে তৃণমূল থানা থেকে ছাড়িয়ে না নেয়। তাঁর কথায়, ওরা অনেক ক্ষমতা রাখে।


এদিকে শাসক দলেরই কর্মীর এ ধরনের ঘৃণ্য কাজের প্রেক্ষিতে দলের কী বক্তব্য, সে বিষয়ে জানতে চাইলে তৃণমূল নেতা প্রদীপ রঞ্জন রায় বলেন, ঘটনা সত্যিই নিন্দনীয়। এরপরেই তিনি যোগ করেন, ওই নামে এলাকায় দলের কোনও কর্মী আছে বলে তাঁর জানা নেই। শাসক দলের নেতার কথাতেই স্পষ্ট, ধর্ষককে আড়াল করতে সচেষ্ট দলের নেতারা।
এদিন ঘোকসাডাঙা থানা সূত্রে জানানো হয়েছে, লিখিত অভিযোগ পাবার পরেই পুলিশ তদন্তে নেমেছে। অভিযুক্তকে ফালাকাটা থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদিকে, ধর্ষিতাকে মেডিক্যাএল টেস্ট করতে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার প্রেক্ষিতে সিপিআই(এম) এরিয়া কমিটির সম্পাদক বিমল বর্মণ বলেন, এই ঘটনাকে আড়াল করার চেষ্টা হলে পথে নেমেই আমরা প্রতিবাদ করব। মহিলা নেত্রী আলেমা খাতুন বলেন, সব রকম আইনি সাহায্য নিয়ে আমরা ওই গৃহবধূর পাশে থাকব।

Comments :0

Login to leave a comment