Mamata Banerjee at Cooch Behar

বামফ্রন্ট, কংগ্রেসের ভোট নিয়েই উদ্বেগ মমতার

রাজ্য লোকসভা ২০২৪

জয়ন্ত সাহা, দিনহাটা

বামফ্রন্ট এবং কংগ্রেসকে আক্রমণের লক্ষ্য করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তৃণমৃল নেত্রী  শুক্রবার কোচবিহারে প্রচারে গিয়ে বলেছেন যে বিজেপি’র বিরোধিতা করে যেন কেউ বামফ্রন্ট,  কংগ্রেসকে ভোট না দেন। সেই সঙ্গে কেন্দ্রীয় নির্বাচন কমিশন ও দুই তিন জন পুলিশ আধিকারিকের বিরুদ্ধে ক্ষোভ জানান তিনি। 
বৃহস্পতিবার রেড রোডে ঈদের নমাজের মঞ্চ থেকেও বামফ্রন্ট, কংগ্রেসকে ভোট দিতে বারণ করেছিলেন মমতা ব্যানার্জি। এদিন দিনহাটার সভায় একই দাবি করেছেন তিনি। 
রাজ্যের পুলিশমন্ত্রী মমতা নিজেই। তিনিই পুলিশ-প্রশাসনের উপর ক্ষোভ উগরে দিয়ে বলেন, ‘‘যদি আইন শৃঙখলা রক্ষা করে নিরপেক্ষ ভাবে কাজ করতে না পারেন তবে দিল্লিতে ফিরে যান। কিংবা বিজেপি প্রার্থীর বাড়িতে গিয়ে বসে থাকুন।  কোচবিহারে আইন শৃঙখলা নিয়ে সমস্যা হলে কাউকে ছেড়ে কথা বলা হবে না।’’ নাম না করে মুখ্যমন্ত্রী এদিন জেলা পুলিশ সুপারের বিরুদ্ধেই তোপ দাগেন। 
মুখ্যমন্ত্রীকে বলেছেন, ‘‘দিল্লিতে আমাদের ‘ইন্ডিয়া’ জোট আছে। তবে রাজ্যে বামফ্রন্ট ও কংগ্রেসকে ভোট দেবেন না। তিনি বলেন, ‘‘দিল্লিতে ইন্ডিয়া জোটের কী হবে, পরে দেখা যাবে। এখানে ফাইট হচ্ছে আমাদের সঙ্গে বিজেপি’র। একটা ভোটও যেন অন্য কোনও দল না পায়।’’
তিনি বলেন, ‘‘বিজেপি ভোটে জিততে এনআইএ, সিবিআই, ইডিকে কাজে লাগাচ্ছে। এবার বিএসএফকে দিয়ে ভোট করাবে বিজেপি।’’ সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘‘কেন্দ্রীয় সরকারের দুর্নীতি নিয়ে মিডিয়ার বন্ধুরা কিছু বলেন না।’’
মুখ্যমন্ত্রী সিএএ’র ভয় দেখিয়ে এদিনও সংখ্যালঘু ও রাজবংশীদের তৃণমূলে ভোট দেওয়ার কথা বলেন।

Comments :0

Login to leave a comment