SUJAN CHAKRABORTY

নিকাশি, যাতায়াতের সমস্যাও প্রার্থীকে বলছেন বাসিন্দারা

জেলা

বাসিন্দাদের সঙ্গে সেলফি। মঙ্গলবার নোয়াপাড়ার প্রচারে সুজন চক্রবর্তী। ছবি: অভিজিৎ বসু

নিকাশির হাল খারাপ। অল্প বৃষ্টিতেই দাঁড়িয়ে যায় জল। পানীয় জলের সমস্যায় ভুগতে হয়েছে দীর্ঘদিন। এমনই বিভিন্ন জায়গায় সমস্যার কথা জানাচ্ছেন বাসিন্দারা। মতবিনিময় করছেন দমদম কেন্দ্রে সিপিআই(এম) প্রার্থী সুজন চক্রবর্তী। 
মঙ্গলবার বরানগর বিধানসভা কেন্দ্রের নোয়াপাড়া রাজীব নগর থেকে মিছিল নিয়ে প্রচার করেন তিনি। নৃসিংহনগর, বীরেশ্বর নগর, একে মুখার্জী রোড, শ্রীপল্লী, মৎস্যজীবী কলোনি হয়ে ৩৪ সি বাসস্ট্যান্ডে এসে শেষ হয় মিছিল। 
নোয়াপাড়ার এই অঞ্চলের মানুষের সবচেয়ে বড় সমস্যা নিকাশির। অল্প বৃষ্টিতেই জলমগ্ন হয়ে যাতায়াতের সমস্যা হয়। দীর্ঘদিন ধরে পানীয় জলের সমস্যা ছিল। নৃসিংহ নগর অঞ্চলের বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি আন্ডার পাশের। বেশ কয়েক বছর আগে মেন লাইন পারাপার করতে গিয়ে দাদু এবং নাতির মৃত্যু হয় দুর্ঘটনায়। দীর্ঘক্ষণ মেন লাইন অবরোধ করে মানুষ তার প্রতিবাদ জানিয়েছিলেন। 
উত্তর দমদম বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক এবং সিপিআই(এম) উত্তর চব্বিশ পরগনা জেলা সম্পাদকমন্ডলীর সদস্য তন্ময় ভট্টাচার্য, জেলা কমিটির দুই সদস্য সানু রায় এবং কিশোর গাঙ্গুলী, বরানগরের দু’টি এরিয়া কমিটির সম্পাদক সিদ্ধার্থ গাঙ্গুলি এবং বরুণ দেব ভট্টাচার্য ছিলেন প্রচারে। ছিলেন ছাত্র-যুব-মহিলা এবং উদ্বাস্তু আন্দোলনের কর্মীরা।

Comments :0

Login to leave a comment