TMC Attacked on Villagers

চোরের ভাই তৃণমুলের উপপ্রধান, ফাঁস হতেই পাল্টা মার গ্রামবাসীদের

রাজ্য

TMC Attacked on Villagers

বেশ কিছুদিন ধরেই এলাকায় চুরি হচ্ছিল। কখনো কারো ধানের গোলায়, কখনো গরু এরকম ধরনের চুরি প্রায় প্রতিদিন ঘটছিল এলাকায়। যার ফলে অতিষ্ঠ হয়ে ওঠে গ্রামবাসীরা। ঘটনা ধনিয়াখালীর গোপীনাথপুর-২ গ্রাম পঞ্চায়েত এলাকার। প্রায় প্রতিদিন চুরির ঘটনায় অতিষ্ঠ গ্রামবাসীরা গ্রামে সিসি ক্যামেরা বসায়। সিসি ক্যামেরায় দেখা যায় গভীর রাতে একজন সন্দেহভাজন ব্যক্তি এলাকায় ঘোরাঘুরি করছে। তাঁকে গ্রামবাসীরা ধরে জিজ্ঞাসাবাদ করলে জানা যায় ওই ব্যক্তি মুর্শিদাবাদ থেকে এসেছেন রাজমিস্ত্রীর কজ করেন। 

ধৃত ব্যক্তি স্থানীয় উপপ্রধান ইয়াসিন মল্লিকের দাদা হামজা মল্লিকের নাম বলে। চুরির সঙ্গে যুক্ত উপ প্রধানের দাদার নাম বেরিয়ে আসায় হামজা মল্লিককে ধরে হবিবপুরের গ্রামবাসীরা প্রবল মারধর করে। উপপ্রধান ও সন্দেহভাজনকে ধরে ইলেকট্রিক পোস্টে বেঁধে বেধরক মারধর করেন গ্রামবাসীরা। অভিযোগ জুতোর মালাও পরানো হয়।
এই ঘটনার মিমাংসা করতে রবিবার উভয় পক্ষকে ডাকেন তারকেশ্বরের বিধায়ক রমেন্দু সিংহ রায়। সেখানে যাওয়ার সময় নিশ্চিন্তপুরে গ্রামবাসীদের উপর চড়াও হয় উপ প্রধান ও তার লোকজন এমনই অভিযোগ গ্রামবাসীদের।


অভিযোগ উপ প্রধান ও তার লোকজনের লোহার রড, বাঁশ দিয়ে মারধরে গুরুতর আহত হন চারজন গ্রামবাসী। তাদের ধনিয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের পরিবারের সদস্য মীর সাহিন জানান, উপ প্রধান ধান চুরি করেছিলেন। তাঁর অভিযোগ বিধায়ককে জানিয়েছিলাম বলে আমাদেরকে মারধর করে উপ প্রধান সহ তৃনমূলের লোকজন। আহতদের মধ্যে একজন জানান, উপপ্রধান নিজের দাদাকে বাঁচানোর জন্য রড শাবল নিয়ে আমাদের উপরে হামলা করে। বিধায়ক মীমাংসার জন্য ডেকেছিলেন। সেখানে যাওয়ার সময় উপপ্রধানের নেতৃত্বে এই হামলা হয়। এই ঘটনায় ধনিয়খালি থানার পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।
 

Comments :0

Login to leave a comment