Titagarh Shootout Case

টিটাগরে শুট আউটের ঘটনায় এক মহিলা সহ গ্রেপ্তার তিন

রাজ্য

Titagarh Shootout Case

 
গত শুক্রবার টিটাগড়ে শ্যুট আউটে  মারা যায় জমি মাফিয়া হিসাবে পরিচিত তৃণমূল কর্মী আনোয়ার হোসেন(৫২)। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে এই খুনের ঘটনা। গোপন অভিযান চালিয়ে বর্ধমান থেকে অভিযুক্ত এক মহিলা সহ দুজনকে গ্রেপ্তার করল টিটাগড় থানার পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃতদের নাম, মোহাম্মদ আরিফ, মোহাম্মদ সানি ও অভিযুক্ত সানির স্ত্রী শবনম বানু। খুনে ব্যবহৃত স্কুটি উদ্ধার হলেও খুনে ব্যবহৃত অস্ত্র এখনো পর্যন্ত উদ্ধার করতে পারেনি পুলিশ। 
 

 


 

ঘটনার পর এই তিন জনের নামে অভিযোগ দায়ের হয়েছিল টিটাগড় থানায়। শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বর্ধমানের মেমারি থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করেছে। এই ঘটনার সঙ্গে আরো কেউ যুক্ত রয়েছে কিনা, কিভাবে তারা অস্ত্র সংগ্রহ করল এই সমস্ত বিষয়ে তদন্তের জন্যই ধৃতদের ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে শনিবার ব্যারাকপুর মহকুমা আদালতে পেশ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। 
 
শনিবার ডেপুটি পুলিশ কমিশনার (মধ্য) আশিস মৌর্য টিটাগড় থানায় সাংবাদিক বৈঠক করে জানান,   'ব্যবসায়িক লেনদেন সংক্রান্ত বিষয় নিয়েই খুন। প্রায় ৪ লক্ষ ৬২ হাজার টাকা সানির কাছে পাওনা ছিল। সেই টাকা নিতে গিয়েই খুন। শুক্রবার দুপুরে সানির স্ত্রী শবনম ফোন করে আনোয়ারকে টাকা নিয়ে যাওয়ার জন্য বলে। সেই টাকা নিতে যাওয়ার পথেই খুন হন আনোয়ার। দুস্কৃতীরা দলে তিন জন ছিল।  আর একজনের নাম পাওয়া গিয়েছে। তাঁর খোঁজে তল্লাশি চলছে। ঘটনায় ধৃতদের মেমারি থেকে অন্য কোথাও পালানোর ছক তাদের ছিল কিনা সেদিকটি তাদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা হচ্ছে'।
 
 

Comments :0

Login to leave a comment