Anubrata Bail

আসালসোল জেলই কেষ্টর ঠিকানা

রাজ্য

শেষ রক্ষা হলো না কেষ্টর। আসানসোল জেলেই ফিরতে হলো বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে। দুবরাজপুরের তৃণমূল কর্মী শিবঠাকুর মণ্ডলকে খুন করার চেষ্টা মামলায় অনুব্রতকে জামিন দিল দুরাজপুর জেলা আদালত।

গরু পাচার মামলায় অনুব্রত’র দিল্লি যাত্রা আটকাতে অনুব্রত মণ্ডলের নামেই মিথ্যা মামলা করেন তৃণমূল কর্মী। তিনি অভিযোগ করেন দলীয় কার্যালয়ের মধ্যে অনুব্রত শিবঠাকুরকে গলা টিপে মারার হুমকি দেয়। তাও সেটা ২০২১ সালে। সেই ঘটনাকে কেন্দ্র করে হঠাৎ দুবরাজপুর থানায় মামলা দায়ের করেন শিবঠাকুর। তার করা মামলায় সাতদিনেরত পুলিশি হেফাজতে ছিল অনুব্রত। মঙ্গলবার তাকে আদালতে তোলা হলে পুলিশের পক্ষ থেকে ফের তাকে হেফাজতে নেওয়ার আবেদন করা হয়। তবে সেই আবেদন ধোপে টেকেনি। দলীয় কর্মীকে খুনের চেষ্টা মামলায় অনুব্রতকে জামিন দিয়েছে দুবরাজপুর আদালত।

জামিন পাওয়ার পর অনুব্রতকে দুবরাজপুর আদালত থেকেই আসানসোল জেলে নিয়ে যাওয়া হয়েছে। এখন দেখার ইডিকে কেষ্টকে দিল্লি নিয়ে যায়। সূত্রের খবর অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়া হলে তাকে তাঁর দেহরক্ষী সায়গল হোসেনের মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে। গরু পাচার মামলায় ইতিমধ্যে তিহার জেলে রয়েছে সাায়গল। 

Comments :0

Login to leave a comment