Arjun Singh

বিজেপিতে ফিরলেন অর্জুন

রাজ্য

দু’বছরের মধ্যে তৃণমূল ছেড়ে ফের বিজেপিতে ফিরলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। এদিন অর্জুনের পাশাপাশি তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীও বিজেপিতে যোগ দিলেন।

অর্জুন বলেন, ‘‘সন্দেশখালির ঘটনার পর বিজেপি নেতৃত্বের সাথে যোগাযোগ করি এবং দলে ফেরার ইচ্ছা প্রকাশ করি। বাংলায় প্রশাসন এবং দুষ্কৃতি এক হয়ে কাজ করছে। এই শাসন শেষ করতে হবে।’’

অর্জুনের দাবি সন্দেশখালির ঘটনা সামনে আসার পর তিনি দলত্যাগের ইচ্ছা প্রকাশ করেন। কিন্তু রবিবার তৃণমূলের ব্রিগেডের মঞ্চে উপস্থিত ছিলেন!

লোকসভা নির্বাচনে ব্যারাকপুর থেকে তৃণমূলের টিকিট না পেয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ সংবাদমাধ্যমের কাছে জানিয়ে ছিলেন বিজেপি সাংসদ। উল্লেখ্য অর্জুন ২০২২ সালে তৃণমূলে যোগ দিলেও নিজের সাংসদ পদ থেকে ইস্তফা দেননি। তৃণমূলের নেতা হলেও খাতায় কলমে তিনি ছিলেন বিজেপি সাংসদ। মমতা ব্যানার্জি নিজেও একথা মেনে নিয়েছেন। কয়েকদিন আগে উত্তরবঙ্গে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, অর্জুন বিজেপির সাংসদ এখনও। কিন্তু শুক্রবার যখন বিজেপি নেতৃত্ব দিল্লিতে অর্জুনকে যখন ফের দলে ফিরিয়ে নিচ্ছে তখন বলতে শোনা যায় ‘তৃণমূল নেতা অর্জুন সিং’ ।

২০১৯ সালেও তৃণমূলের টিকিট না পেয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন অর্জুন। ১৪ হাজার ভোটে জয়ীও হন তিনি। তারপর তৃণমূলে ফিরে আসেন। তার কথায় তাকে দলে নেওয়ার সময় প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল যে লোকসভায় ব্যারাকপুর আসন থেকে তাকে প্রার্থী করা হবে। কিন্তু তৃণমূল ওই আসন থেকে প্রার্থী করেছে রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিককে। 

 

Comments :0

Login to leave a comment