Delhi car accident row

দিল্লির সেই তরুণীর মৃত্যুতে জড়িত বিজেপি নেতা, উঠল অভিযোগ

জাতীয়

দিল্লির রাস্তায় নববর্ষের রাতে মদ্যপ চালকের গাড়ির ধাক্কায় মৃত্যু হয় কুড়ি বছরের এক তরুণীর। দিল্লির রাতে সুলতানপুরির (Sultanpuri) এই ঘটনার নৃশংসতা এখানেই শেষ নয়। প্রায় ১৩ কিলোমিটার তরুণীর দেহ টেনে নিয়ে যায় গাড়িটি। অভিযোগ, এই ঘটনার ধৃতদের মধ্যে রয়েছেন এক বিজেপি নেতা। এর পরেই সাধারণ মানুষ প্রশ্ন তুলেছে দিল্লি পুলিশের ভুমিকা নিয়ে। জানা গিয়েছে ঘটনার সময় ওই এলাকায় পেট্রোলিংয়ে ছিল পুলিশ। কিন্তু গাড়ির নিচে আটকে থাকা তরুণীর দেহ নজরেই আসেনি পুলিশের। 

অভিযুক্তদের মধ্যে বিজেপি’র এক নেতা মনোজ মিত্তল রয়েছে বলে অভিযোগ তোলে ‘আপ’। দলের মুখপাত্র সৌরভ ভরদ্বাজের অভিযোগ, বিজেপি নেতার নাম আছে বলেঁ পুলিশ ধৃতদের পরিচয় জানাচ্ছে না।


দীপক দাহিয়া নামে এক প্রত্যক্ষদর্শীর দাবি, তিনি এই দৃশ্য দেখে পুলিশের কন্ট্রোল রুমে ফোন করেছিলেন কিন্তু কেউ ফোন ধরেনি। তরুণীর দেহ নিয়ে যাচ্ছে গাড়িটি। সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরাতেও।
তরুণীর মৃতদেহ দেখে আতঙ্কিত পরিবার। তাঁদের দাবি, তরুণীকে বিবস্ত্র অবস্থায় রাস্তায় পাওয়া গেছে। আশঙ্কা, নির্ভয়ার মতো কোনও কাণ্ড হিে থাকতে পারে যা পুলিশ গোপন করে যাচ্ছে। যদিও পুলিশের পাল্টা যুক্তি, গাড়ির ঘর্ষণেই তরুণীর জামা কাপড় ছিড়ে গিয়ে থাকবে। তরুণীর মা এই মৃত্যুর জন্য সরাসরি দায়ী করেছেন পুলিশকেই। রবিবার ভোর রাতে সুলতানপুরি (Sultanpuri)এলাকাতে স্কুটি চালিয়ে যাচ্ছিলেন। ওই তরুণী সেই সময় পেছন থেকে ধাক্কা মারে একটি মারুতি গাড়ি, তারপর প্রায় ১৩ কিলোমিটার হিঁচড়ে নিয়ে যায় দেহ।

Comments :0

Login to leave a comment