Sandeshkhali

ফের বিক্ষোভ সন্দেশখালিতে

জেলা

১০০ দিনের টাকা না পেয়ে বিক্ষোভ সন্দেশখালির নিত্যবেড়িয়ায়।

যে কোনও দিন ১০০ দিনের কাজ করেনি সেও পাচ্ছে টাকা। ফের বিক্ষোভে সন্দেশখালিতে। ১০০ দিনের কাজের সুপারভাইজার বরুন দাসের বিরুদ্ধে বিক্ষোভ এলাকার জব কার্ড হোল্ডারদের। সন্দেশখালীর ন্যাজাট থানার অন্তর্গত নিত্যবেড়িয়া এলাকার ঘটনা। এলাকার মানুষ বরুন দাসের বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ দেখায়। কেন এই বিক্ষোভ?  বিক্ষোভকারী জগদীশ দাস,রাখি গাইন,বিপ্লব দাসদের অভিযোগ, বরুণ দাস গ্রামের মানুষকে দিয়ে ১০০ দিনের প্রকল্পের কাজ করিয়ে কোন টাকা দেয়নি। বরুণ দাস তার ভাই, দাদা সহ আত্মীয়-স্বজনদের কাজ না করিয়ে ১০০ দিনের কাজের টাকা পাইয়ে দিয়েছে। এই কারণে বরুন দাসের বাড়ির সামনে এলাকার মানুষ জব কার্ড হালদাররা বিক্ষোভ দেখাচ্ছেন বলে এদিন তারা জানান।
কিন্তু বরুন দাসের খোঁজ করেও তার টিকি পাওয়া গেল না।সে ঘটনা ঘটার আগেই টের পেয়ে এলাকা থেকে চম্পট দেয়।তার বাড়ি তালা বন্ধ অবস্থায় পড়ে আছে। গ্রামবাসীদের বিক্ষোভের অগ্রিম খবর পেয়ে বাড়ি ছেড়ে চলে গেছে বলে অভিযোগ গ্রামবাসীদের।
বরুন দাসকে পাওয়া গেল না এমনকি তাকে ফোনেও যোগাযোগ করা যায় নি। পুলিশের বিরুদ্ধেও অভিযোগ তোলেন গ্রামবাসীরা।কী সেই অভিযোগ?ন্যাজাট থানার ওসি তাদের হুমকি দিচ্ছে। কারণ?  কেন তারা বিক্ষোভ দেখাচ্ছেন।

Comments :0

Login to leave a comment