Jadavpur loksabha

সাইফুদ্দিনের পরিবারের সাথে দেখা করলেন সৃজন, সময় কাটালেন ভাঙড়ে

রাজ্য লোকসভা ২০২৪

ঈদের দিন ভাঙড়ের সাধারণ ভোটারদের সাথেই সমণ কাটালেন যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য। বৃহস্পতিবার ভাঙড়ের বিভিন্ন গ্রামে গ্রামে ঘোটেরন সৃজন। গ্রামবাসীদের সাথেই ভাগ করে নেন ঈদের দাওয়াত। 

ভাঙড়ের মানুষজনও উৎসবের দিন প্রার্থীকে কাছে পেয়ে আনন্দে মেতে ওঠেন। একজন ছাত্র তার হাতে আঁকা সৃজনের একটি ছবি যাদবপুরের সিপিআই(এম) প্রার্থীকে উপহার দেন।

সৃজন বলেন, ‘‘কোন রাজনীতি নয়। বামপন্থীরা সব সময় মানুষের পাশে থাকেন। আজ খুশির ঈদ। মানুষজন আজ আনন্দে মেতে উঠেছেন। ভাঙড়েরে মানুষের সাথে সেই আনন্দ ভাগ করে নেওয়ার জন্যই আজ এখানে আসা।’’ 

২০১৪ সালে বারুইপুরের সীতাকুন্ডু গ্রামে এসএফআই নেতা সাইফুদ্দিন মোল্লাকে পিটিয়ে খুন করে তৃণমূলের গুন্ডা বাহিনী। এদিন শহীদ সাইফুদ্দিন মোল্লার বাড়ি গিয়ে তার পরিবারের লোকজনের সাথে দেখা করেন সৃজন ভট্টাচার্য। সাথে ছিলেন ডিওয়াইএফআইয়ের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হিমগ্নরাজ ভট্টাচার্য। পরিবারের সদস্যদের হাতে ঈদ উপলক্ষে কিছু উপহারও তুলে দেন তারা। 

দশ বছর হয়ে গেলেও সাইফুদ্দিন খুনে যারা অভিযুক্ত তাদের এখনও গ্রেপ্তার করা হয়নি। পরিবারের লোকেদের কথায়, প্রশাসনের সহায়তায় তারা এলাকায় ঘুরছে।  

Comments :0

Login to leave a comment