CFL: East Bengal vs Moammedan Sporting

ইস্টবেঙ্গল-মহামেডান লিগ ম্যাচ অমীমাংসিত

খেলা

ইস্টবেঙ্গলের গোলদাতা জেসিন।

 নৈহাটির বঙ্কিমাঞ্জল স্টেডিয়ামে  ২-২ গোলে ম্যাচ অমীমাংসিত  থাকলো ইস্টবেঙ্গল ও মহামেডানের ম্যাচ । শুক্রবার ইস্টবেঙ্গলের হয়ে জোড়া গোল করেন জেসিন ( ৪০ ও ৭৬ মিনিটে ) এবং মহামেডানের গোলদাতা বামিয়া সামাদ ( ২১ মিনিট ) ও রবিনসন ( ৫১ মিনিট ) ।

কলকাতা লিগের প্রথম বড়ম্যাচে মোহনবাগানকে ২ -১ গোলে হারিয়েছিল ইস্টবেঙ্গল । এইবার সুপার সিক্সের আর এক ডার্বিতে সাদা কালোর বিরুদ্ধে কোনোমতে ড্র করলো ইস্টবেঙ্গল । এই টুর্নামেন্টটিতে দারুন ফর্মে রয়েছে ইস্টবেঙ্গল । লিগ জয়ের অন্যতম প্রধান দাবিদার তারাই । মহামেডানের বিরুদ্ধে প্রথমে পিছিয়ে পড়েছিল লাল হলুদ । ম্যাচের ২১ মিনিটে সুজিতের দারুন থ্রু থেকে বল রিসিভ করে বামিয়ার উদ্দেশ্যে পাস বাড়ান জোসেফ । ফাঁকা গোলে বল ঠেলে দেন বামিয়া । গোলটি শোধ করতে বিনোর ছেলেদের সময় লাগলো প্রায় ১৯ মিনিট । জেসিন গোল করেন ৪০ মিনিটে । প্রথমার্ধের শেষে খেলার ফল ছিল ১ - ১ ।

দ্বিতীয়ার্ধ শুরুর ৬ মিনিটের মাথায় লাল হলুদ ডিফেন্সের ভুলে গোল করে মহামেডানকে এগিয়ে দেন রবিনসন । ২ -১ গোলে লিড নিয়ে মাঝমাঠ দখলে রাখছিলো মোহামেডান স্পোটিং । ইস্টবেঙ্গলের অধিনায়ক হীরা মন্ডল বেশ কয়েকটি ভুল করে যাচ্ছিলেন । তার থেকে আজ আশানুরূপ পারফরম্যান্স পাওয়া যায়নি । ইস্টবেঙ্গলকে হারের হাত থেকে বাঁচালেন সেই জেসিন । ৭৬ মিনিটে গোল শোধ দেন জেসিন । ইস্টবেঙ্গলকে চ্যাম্পিয়ন হতে গেলে হারাতে হবে আরো দুটি কঠিন প্রতিপক্ষ ডায়মন্ড হারবার এফসি ও ভবানীপুরকে ।

Comments :0

Login to leave a comment