Mohun Bagan

আগামীকাল তিন বিদেশি নিয়ে শুরু করতে পারে বাগান

খেলা

আগামীকাল যুবভারতীতে ডুরান্ড কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইন্ডিয়ান এয়ার ফোর্স এর বিরুদ্ধে নামবে মোহনবাগান। খেলা শুরু বিকেল ৪ টে থেকে।

সেই উপলক্ষ্যে বুধবার মোহনবাগান ক্লাবে ছিল সাংবাদিক সম্মেলন। কোচ মোলিনা এদিন জানান যে, কাল কাঁধের চোটের কারণে ম্যাচে খেলবেন না জেমি ম্যাকলারেন। মাত্র তিনদিন প্র্যাকটিস করেছেন ডিফেন্ডার আলবার্তো। তাই কাল সম্ভবত তিনি স্কোয়াডে থাকলেও থাকবেন না প্রথম একাদশে। কাল ম্যাচে থাকছেন না মোহনবাগানের নতুন ১০ নম্বর জার্সিধারি গ্রেগ স্টুয়ার্টও। এছাড়াও তিনি বলেন যে, ইন্ডিয়ান এয়ার ফোর্সকে একেবারেই হাল্কা ভাবে নিতে চান না তিনি। তাই কালকের ম্যাচে সেরা একাদশই নামাবেন তিনি। 
ডার্বির আগে সেরকম 
১৮ তারিখের ডার্বির জন্য তার দল তৈরি বলে তিনি জানান। 
বিদেশি ডিফেন্ডার টম আলড্রেডও ছিলেন এই সাংবাদিক সম্মেলনে। তিনি জানান যে, কলকাতায় এসে খুব ভালই অভিজ্ঞতা হচ্ছে তার। অ্যাডাপ্ট করার চেষ্টা করছেন ভারতের খেলার স্টাইল। পূর্বে দিমি, কামিংস ও ম্যাকলারেনের সাথে খেলার অভিজ্ঞতা রয়েছে তার। এই ম্যাচটাকে ডার্বির প্রস্তুতি হিসেবেই দেখছেন টম। এশিয়ায় সেরা দেশগুলি ছেড়ে ভারতের আসার কারণ হিসেবে তিনি জানান যে, ইন্ডিয়ান সুপার লিগ যথেষ্ট জনপ্রিয় এবং ধীরে ধীরে উন্নতির দিকে এগোচ্ছে। তারপর সংবাদমাধ্যমকে ১৫ মিনিট সময় দেওয়া হয়েছিল প্রাক্টিস দেখার। সেই সময়ে অবশ্য বিশেষ কিছুই দেখা যায়নি। কালকের ম্যাচে না থাকলেও জেমি ম্যাকলারেন মাঠে নামেন এবং মোলিনার সাথে কিছু আলোচনা সেরেই সহকারীর সাথে মাঠ প্রদক্ষিণ করতে থাকেন। খুব তাড়াতাড়ি ফিট হয়ে দ্রুত ম্যাচ খেলতে চান জেমি ।

Comments :0

Login to leave a comment