EAST BENGAL

সায়নের জোড়া গোল, দাপুটে জয় ইস্টবেঙ্গলের

খেলা

EAST BENGAL MOHUN BAGAN CALCUTTA FOOTBALL LEAGUE BENGALI NEWS

ক্লাসিক কামব্যাক। আর সেই কামব্যাকের নায়ক বঙ্গসন্তান সায়ন ব্যানার্জি। রবিবার ইস্টবেঙ্গল বনাম জর্জ টেলিগ্রাফ ম্যাচের নির্যাস এক কথায় এটাই। আর সেই কামব্যাকে ভর করে ৩-১ গোলে ম্যাচ জিতে নিল লাল হলুদ।

এদিন বৃষ্টির মধ্যে ইস্টবেঙ্গল মাঠে মুখোমুখি হয় দুই দল। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যায় জর্জ। দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গলের রিজার্ভ টিমের কোচ বিনো জর্জ মাঠে নামান সায়নকে। এবং সেটাই ছিল ম্যাচের নির্ণায়ক মুহূর্ত। সায়ন মাঠে নামার কয়েক মিনিটের মধ্যে দলকে সমতায় ফেরান জেসিন টিকে। ৬৬ মিনিটে নিজে গোল করেন সায়ন। ৯০ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে ৩ পয়েন্ট নিশ্চিত করেন আসানসোলের এই তরুণ ফুটবলার। 

কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের বি গ্রুপে রয়েছে ইস্টবেঙ্গল। ২ ম্যাচ খেলে লাল হলুদের সংগ্রহ ৬ পয়েন্ট। প্রথম ম্যাচে ৭ গোল করার পরে দ্বিতীয় ম্যাচে গোলের হ্যাটট্রিক করল মশাল ব্রিগেড। এই গ্রুপেই রয়েছে মোহনবাগান। যদিও সবুজ মেরুণ ২টি ম্যাচ খেলে দুটিতেই ড্র করেছে। 

প্রিমিয়ার ডিভিশনের এ গ্রুপে রয়েছে ২০২৩ কলকাতা লিগ চ্যাম্পিয়ন মহামেডান স্পোর্টিং। ৩ ম্যাচ খেলে ১টিতে জয়, ১টি ড্র ও ১টি ম্যাচে হেরেছে কলকাতার তৃতীয় প্রধান। 

Comments :0

Login to leave a comment