TET

আদালতে তোলা হবে অরুনিমা সহ ৩০ জনকে

রাজ্য

কিছুক্ষণের মধ্যে আদালতে তোলা হবে চাকরির দাবিতে আন্দোলন করতে গিয়ে গ্রেপ্তার হওয়া টেট চাকরি প্রার্থীদের। লালবাজার থেকে তাদের ব্যাঙ্কশাল আদালতে নিয়ে আসে হবে। অরুনিমা পাল সহ ৩০ জন চাকরি প্রার্থীকে গতকাল গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলায় দায়ের করা হয়েছে। 

বুধবার এক্সাইড মোড়ে চাকরি প্রার্থীরা যখন নিয়োগের দাবিতে আন্দোলন করছিলেন তখন তাদের ওপর নেমে আসে পুলিশি আক্রমণ। নির্বিচারে চলে কিল, ঘুঁসি। আহত হন বহু চাকরি প্রার্থী। অরুনিমা পালের হাতে কামড়ে দিয়ে তাকে রক্তাক্ত করে কলকাতা পুলিশের এক মহিলা কর্মী। ওই আহত অবস্থায় অরুনিমা পালকে দীর্ঘক্ষন হেয়ার স্ট্রিট থানায় বসিয়ে রাখা হয়। পরে রাতের দিকে তাকে চিকি্ৎসার জন্য মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পর গ্রেপ্তার করা হয়।

সূত্রের খবর এই গ্রেপ্তার হওয়া চাকরি প্রার্থীদের হেফাজতে নেওয়ার আবেদন করা হতে পারে পুলিশের পক্ষ থেকে। পুলিশের পক্ষ থেকে আদালতে জানান হয়েছে যে অরুনিমা সহ চাকরি প্রার্থীরা তাদের প্রথমে আক্রমণ করে। এবং যেই মহিলা পুলিশ কর্মীকে কামড়ে দিতে দেখা গিয়েছে তার পক্ষে দাঁড়িয়ে কলকাতা পুলিশের যুক্তি যে অরুনিমা পাল প্রথমে ওই পুলিশ কর্মীকে কামড়ায়। তাই রাগের কারণে সে অরুনিমাকে পাল্টা কামড়ে দেয়। অভিযুক্ত পুলিশ কর্মীর শরীরে আঘাতের দাগ রয়েছে বলে দাবি পুলিশের।  

Comments :0

Login to leave a comment