BENGALURU BLAST

বেঙ্গালুরুর কাফেতে বিস্ফোরণ, আহত ৪

জাতীয়

শুক্রবার বেঙ্গালুরুর কাফেতে বিস্ফোরণের পর পুলিশ এবং স্থানীয়রা।

বেঙ্গালুরুর একটি জনপ্রিয় কাফেতে বিস্ফোরণে আহত হয়েছে ৪ জন। শুক্রবার বিকেলে হোয়াইটফিল্ডে রামেশ্বরম কাফেতে হয় বিস্ফোরণ। আহতদের একজনের শরীর ৪০ শতাংশ দগ্ধ হয়েছে বিস্ফোরণে। 
এলাকা ঘিরে ফেলা হয়েছে। বিরাট সংখ্যায় পুলিশ মোতায়েন করা হয়েছে। শুক্রবার বিকেলের কিছু পরেই রাজ্যের কংগ্রেস সরকারকে আক্রমণে নেমে পড়েছে বিজেপি। মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া বলেছেন, এখন রাজনৈতিক আক্রমণের সময় নয়। বেঙ্গালুরুতে এর আগে বিস্ফোরণ হয়েছে বিজেপি সরকারের সময়ে। আমাদের এখন প্রধান কাজ দোষীদের খুঁজে বের করা। 
বেঙ্গালুরুতে কিছু পরেই পৌঁছাচ্ছে জাতীয় তদন্ত এজেন্সির টিম। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, স্থানীয় সরঞ্জাম ব্যবহার করে বিস্ফোরণ ঘটানো হয়েছে। আইইডি বা ইম্প্রোভাইজড একস্প্লোসিভ ডিভাইস কারা একত্রিত করল দেখা হচ্ছে। বিস্ফোরণের তীব্রতা কম ছিল। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।
কাফে চেনের মালিক দিব্যা রাঘবেন্দ্র রাও জানিয়েছেন এক ক্রেতা এবং তিন কর্মী আহত হয়েছেন। আহতদের কারও প্রাণের ঝুঁকি নেই বলে চিকিৎসকরা জানিয়েছেন। তবে ৪০ শতাংশ দগ্ধ হয়েছে যিনি তাঁকে ইনটেনসিভ কেয়ারে রাখা হয়েছে। তিনি জানিয়েছেন, রেস্তোরাঁয় একটি ব্যাগ পাোয়া গিয়েছে। কেউ রেখে চলে গিয়েছিল। তার মধ্যেই বিস্ফোরক থাকতে পারে। পুলিশ এবং ফরেনসিক বিশেষজ্ঞরা নমুনা সংগ্রহ করছেন। যেখানে ক্রেতারা হাত ধুতে আসেন সেখানেই ব্যাগটি রাখা ছিল।

Comments :0

Login to leave a comment