World cup

দাবার ময়দানে মুখোমুখি মেসি-রোনাল্ডো

খেলা

আর মাত্র কয়েক ঘন্টা। তারপরেই শুরু হতে চলেছে বিশ্বের সবচেয়ে প্রতীক্ষিত মহারণ- বিশ্বকাপ ফুটবল। গোটা বিশ্ব বুঁদ হয়ে আছে ফুটবল জ্বরে। তারই মধ্যে খেলার মাঠের দুই চিরপ্রতিদ্বন্দ্বীকে দেখা গেল অন্য একটি ময়দানের লড়াইয়ে।

ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি কাতারে ফিফা বিশ্বকাপ ২০২২ এর আগে লুই ভিটনের প্রচার প্রচারের জন্য হাত মিলিয়েছেন। একটি ট্রাঙ্কের ওপরে দাবার বোর্ড। চাল দেওয়া নিয়ে গভীর চিন্তায় মগ্ন বিশ্ব ফুটবলের দুই তারকা লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। একটি ফ্যাশন ব্র্যান্ডের প্রচারের জন্যই এই ফটোশ্যুট।

রোনালদো এবং মেসিকে এই প্রজন্মের সেরা দুই খেলোয়াড় হিসাবে বিবেচনা করা হয়, তাদের দুজনেরই ১২টি ব্যালন ডি'অর খেতাব রয়েছে।
কাতারে ২০২২ বিশ্বকাপকে উভয় খেলোয়াড়েরই শেষ বিশ্বকাপ বলে মনে করছেন অনেকে এবং আর্জেন্টিনার তারকা ইতিমধ্যেই তা নিশ্চিত করেছেন। যদিও রোনাল্ডো বলেছেন যে তিনি আরও কয়েক বছর খেলতে চান।
সম্প্রতি, পিয়ার্স মরগানের সাথে একটি সাক্ষাৎকারের সময়, রোনাল্ডো তাঁর দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী মেসির প্রতি তাঁর সত্যিকারের অনুভূতি প্রকাশ করেছিলেন এবং বলেছিলেন যে আর্জেন্টাইন তারকা তার কাছে একজন বন্ধুর মতো। পর্তুগিজ সুপারস্টার মেসিকে একজন আশ্চর্যজনক খেলোয়াড় হিসেবে প্রশংসা করেন।

Comments :0

Login to leave a comment