murder in Ghaziabad

চার বছরের পুরোনো খুনের কিনারা করল গাজিয়াবাদ পুলিশ

জাতীয়

প্রতিবেশির সাথে অবৈধ সম্পর্কের কথ জেনে ফেলায় খুন হতে হয়েছিল স্বামীকে। ২০১৮ সালের সেই খুনের কিনারা করল গাজিয়াবাদ পুলিশ। ঘটনায় গ্রেপ্তার ২। পচে গলে যাওয়া সেই দেহাবশেষও উদ্ধার করেছে পুলিশ। নিজের বাড়ির জমিতেই সেই মৃতদেহ পুঁতে রাখে ওই ব্যক্তির ‘প্রেমিক’ পড়শি, জানিয়েছে পুলিশ। নিহত চন্দ্র বীর, সিক্রোড গ্রামের বাসিন্দা, গাত ২৮ সেপ্টেম্বর, ২০১৮ থেকে নিখোঁজ হন, তারপরে সিহানি গেট থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়। তদন্তে পুলিশ কোনো অগ্রগতি করতে না পারায় মামলাটির ফাইল শেষ পর্যন্ত বন্ধ হয়ে যায়। তবে, নতুন তথ্যের ভিত্তিতে, পুলিশ সম্প্রতি মামলাটি পুনরায় চালু করে। 
চন্দ্র বীরের স্ত্রী সবিতা বিয়ের আগে অরুণ ওরফে অনিল কুমারের সাথে সম্পর্ক ছিল এবং তা চলতেই থাকে। পুলিশের কাছে তার বিবৃতিতে, সবিতা জানিয়েছে যে চন্দ্র বীর তাকে একাধিকবার অরুণের সাথে আপত্তিকর অবস্থায় ধরেছিল এবং এর জন্য তিনি তাকে মারধর করত।
গত ২৮ সেপ্টেম্বর, ২০১৮-এ, বীর মদ্যপ অবস্থায় বাড়িতে ফিরে ঘুমোতে যায়। স্ত্রী সবিতা তখন অরুণকে তার বাড়িতে ডাকে। দেশী পিস্তল ব্যবহার করে অরুণ চন্দ্র বীরের মাথায় গুলি করে তাকে হত্যা করে বলে পুলিশ জানিয়েছে।
অপরাধে ব্যবহৃত পিস্তল ও গর্ত খুঁড়তে ব্যবহৃত কোদাল উদ্ধার করেছে পুলিশ।

Comments :0

Login to leave a comment