Anubrata Mondal

গরু পাচার মামলায় অনুব্রতকে গ্রেপ্তার করল ইডি

রাজ্য

অনুব্রত মণ্ডল

সাড়ে পাঁচ ঘন্টা জেরার পরে অনুব্রতকে গ্রেপ্তার করলেন ইডি আধিকারিকরা। তাঁকে শুক্রবার আসানসোল আদালতে পেশ করা হতে পারে। 

গরু পাচার কান্ডে বৃহস্পতিবার সকাল থেকে দিল্লির ইডি আধিকারিকদের জেরার মুখোমুখি হন অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার সকালে আসানসোল আদালতে সিবিআই এর তিনজন আধিকারিক আসানসোল জেলে পৌঁছন অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করার জন্য। সূত্রে খবর অনুব্রতর জন্য চার পাতার প্রশ্ন তৈরি করেছেন ওই আধিকারিকরা। বুধবার রাতে দিল্লি থেকে কলকাতায় আসেন সিবিআই এর এই বিশেষ দল।

কি কারণে বিপুল পরিমানের টাকা অনুব্রতর ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়েছে। কি তার উৎস। তার এবং তার পরিবারের সদস্যদের নামি বেনামি বিভিন্ন সম্পত্তির হদিশ পাওয়া গিয়েছে গরু পাচারের তদন্তে নেমে সেই বিষয় নিয়েও সিবিআই এর প্রশ্নের মুখে পড়েন  তৃণমূলের বীরভূম জেলা সভাপতি।

এর পূর্বে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলকে দিল্লির সিবিআই দপ্তরের জেরা করেছেন ইডি আধিকারিকরা। সেখানে সে জেরার মুখে দাবি করেছে যে তার নামে যেই ব্যবসা রয়েছে সেই সব বিষয় জানে তার বাবা অনুব্রত মণ্ডল। সুকন্যার কথার সেই রেশ ধরেই অনুব্রত মণ্ডলকে জেরা করা হবে বলে সূত্রের খবর। 

কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর অনুব্রত মণ্ডলের কথায় সন্তষ্ট না হলে তাকে দিল্লি নিয়ে যাওয়ার জন্য আদালতের কাছে আবেদন করা হতে পারে ইডির পক্ষ থেকে। ইতিমধ্যে অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে দিল্লি নিয়ে যাওয়া হয়েছে।  

Comments :0

Login to leave a comment