CBI Shahjahan

তালা ভেঙে শাহজাহানের বাড়ি ঢুকলো সিবিআই

রাজ্য

তৃণমুল নেতা শেখ শাহজাহান গ্রেপ্তার হওয়ার প্রায় এক সপ্তাহ বাদে সন্দেশখালিতে তার বাড়ির তালা ভেঙে ঢুকলো সিবিআই। ৫ জানুবারি ইডির ওপর হামলার ঘটনার তদন্ত করছে সিবিআই। শেখ শাহজাহান এখন সিবিআই হেপাজতে।

এদিন দীর্ঘক্ষন শাহজাহানের বাড়িতে তল্লাসি চালায় সিবিআই। এদিন সিবিআইয়ের আধিকারিকদের পাশাপাশি ইডি এবং ফরেন্সিক টিমের সদস্যরাও ছিলেন। বৃহস্পতিবার শেখ শাহজাহানের অফিস এবং বাড়ি তল্লাসি করার জন্য যাব সিবিআই। কিন্তু ইডির পক্ষ থেকে দুটি জায়গা তালা দিয়ে রাখায় ফিরে আসতে হয় তাদের। 

৫ জানুয়ারি সকাললে প্রথমে ইডি আক্রান্ত হয় সন্দেশখালিতে। সেদি তৃণমূলের হামলায় একাধিক সাংবাদিকও রক্তাক্ত হয়েছিলেন। তারপরে প্রায় ১৯দিন চুপচাপ বসে থাকার পরে  এক কোম্পানি কেন্দ্রীয় বাহিনী নিয়ে শাহজাহানের চারটি বাড়িতে তল্লাশি করে, ১৩টি আলমারি, টেবিলের ড্রয়ারের তালা ভেঙে, খালি হাতে বাড়িতে সমনের নোটিশের ঝুলিয়ে ইডি ফিরে এসেছিল সন্দেশখালি থেকে। পুলিশও ছিল হাত গুটিয়ে, ইডিও।  ৫৬দিন পরে একেবারে কাঁচা চিত্রনাট্যে বাড়ি থেকে মাত্র ২৪কিলোমিটার দূরে মিনাখাঁর বামুনপুকুর থেকে পুলিশ গ্রেপ্তারকরে শাহজাহানকে। এরপর বিস্তর নাটকীয় টানাপোড়েন শেষে সিবিআইয়ের হাতে আসার পরে বৃহস্পতিবার সিবিআই আধিকারিকরা প্রথম পা রাখলো শাহজাহানের তল্লাটে।

 

Comments :0

Login to leave a comment