Farakka

মুর্শিদাবাদে বোমা ফেটে জখম শিশু

রাজ্য জেলা

বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে জখম পাঁচ শিশু। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ ফরাক্কার ইমামনগর। সুত্রের খবর সোমবার কয়েকজন শিশু আম বাগানে খেলতে যায়। খেলতে খেলতে বাগানের একটি জায়গায় পড়ে থাকা বোমাকে বল ভেবে তারা খেলতে যায়। সেই সময় বোমা ফেটে জখম হয় পাঁচ শিশু। একজনের আঘাত গুরুত্বর বলে জানা যাচ্ছে। 

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফরাক্কা থানার আইসি দেবব্রত চক্রবর্তীর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। স্থানীয় বাসিন্দারা আহত শিশুদের বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় চিকিৎসার জন্য। একজনকে নিয়ে যাওয়া হয়েছে জঙ্গীপুর হাসপাতালে এদিনের ঘটনার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ। 

পঞ্চায়েত নির্বাচন ঘোষণার কয়েক মাস আগে থেকেই এই ধরনের ঘটনা বার বার সামনে এসেছে। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে বোমা বিস্ফোরণে আহত হন এক শিশু। রাজ্যের বিভিন্ন প্রান্তে বেআইনি বোমা কারখানার হদিশ পাওয়া যায়। পঞ্চায়েত নির্বাচন ঘোষণার পর থেকে গোটা রাজ্য জুড়ে বোমাবাজি চালাচ্ছে শাসক দল। মূর্শিদাবাদে মনোনয়ন পর্বে খুন হয়েছে একজন। আম বাগানে মজুত থাকা বোমা নির্বাচনে অশান্তি তৈরি করার জন্য রাখা হয়েছিল কি তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। 

Comments :0

Login to leave a comment