West Bengal Governor

রাজভবনে মুখ্যসচিব ও স্বরাষ্ট্রসচিব

রাজ্য

সন্দেশখালিতে আক্রান্ত ইডি আধিকারিকরা।

সন্দেশখালির ঘটনায় গত শুক্রবার ৫ জানুয়ারি রাজ্যের মুখ্যসচিব ও স্বরাষ্ট্রসচিবকে তলব করেছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। তলবের ৬ দিন পর বৃহস্পতিবার বিকেলে সাড়ে পাঁচটা নাগাদ রাজভবনে যান মুখ্যসচিব ভগবতী প্রসাদ গোপালিকা ও স্বরাষ্ট্রসচিব নন্দিনী চক্রবর্তী। প্রায় এক ঘণ্টারও বেশি সময় রাজভবনে ছিলেন দুজনে।
গত শুক্রবার রেশন দুর্নীতির তদন্তে তৃণমূল কংগ্রেসের সন্দেশখালির - ২ব্লকের সভাপতি, উত্তর ২৪পরগনা জেলা পরিষদের মৎস ও প্রাণী সম্পদ বিভাগের কর্মাধ্যক্ষ শেখ শাহজাহান শেখের বাড়ি তল্লাশিতে গিয়েছিল ইডি। তল্লাশিতে গিয়ে রক্তাক্ত হয়েছেন ইডি আধিকারিকরা। ওই দিন মুখ্যসচিব ও স্বরাষ্ট্রসচিবের কাছে ইডি আধিকারিকদের আক্রান্ত হওয়ার ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্টও চেয়েছিলেন রাজ্যপাল। রাজ্যপুলিশের ডিজিকেও তলব করা হয়েছিল।
সূত্রে খবর, এদিন রাজ্যপাল মুখ্যসচিব ও স্বরাষ্ট্রসচিবের কাছে জানতে চান এখনও কেন শাহজাহান শেখকে গ্রেপাপ্তার করা হল না। তিনি দ্রুত অভিযুক্তকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন বলে জানা যাচ্ছে। ইডি’র আধিকারীকদের উপর হামলা ও রেশন দুর্নীতির অভিযোগ সংক্রান্ত তথ্য জানতে চেয়ে রাজ্যের দুই শীর্ষ সরকারি আমলাকে জরুরি ভিত্তিতে তলব করেছিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস।

Comments :0

Login to leave a comment