KOLKATA CLUB CRICKET

কলকাতা ক্লাব ক্রিকেটঃ লিগের ম্যাচে ইস্টবেঙ্গলকে রুখে দিল মহামেডান

খেলা

kolkata club cricket mohammedan sporting club bengal cricket live score cricket news today bengali news

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসের মাঠে, সিএবি প্রথম ডিভিশন গ্রুপ-এ লিগের ম্যাচে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ড্র করল সাদাকালো ব্রিগেড। 

টানটান উত্তেজনা এবং হাড্ডাহাড্ডি এই ম্যাচে, শেষ অবধি ড্র করতে সক্ষম হয় সাদাকালো ব্রিগেড। প্রথম ইনিংসে, ১০ উইকেট হারিয়ে ৩৪৯ রান তোলে লাল হলুদ ব্রিগেড। ইস্টবেঙ্গলের হয়ে শশাঙ্ক সিং করেন ৭৩ রান। অন্যদিকে, সাত্যকি দত্তের সংগ্রহে ৬০ রান এবং অর্পণ দে করেন ৬৫ রান। দ্বিতীয় ইনিংসে ইস্টবেঙ্গলের স্কোর দাঁড়ায় ৩ উইকেট হারিয়ে ১০৩ রান। লাল হলুদের হয়ে শুভ্রজিৎ দাস ৪৬ রান করেন। 

কিন্তু এই ম্যাচে চাপের মুখ থেকেও ঘুরে দাঁড়ায় মহামেডান। দীপ চ্যাটার্জির ৭৪ রান এবং সম্বিত রায়ের লড়াকু ৭৩ রানের সুবাদে ম্যাচে ফেরে সাদাকালো ব্রিগেড। সর্বোপরি স্লো-ওভার রেটিংয়ের দরুণ, ইস্টবেঙ্গলের কাছ থেকে ৯৬ রান পেনাল্টি পায় মহামেডান। সেইসঙ্গে, মহামেডানের নীতিন ভার্মা বেশ ভালো বল করেন। দুটি ইনিংস মিলিয়ে তাঁর সংগ্রহে মোট ৫টি উইকেট। এই ম্যাচ ড্র করার ফলে, ৭ পয়েন্ট পেল মহামেডান।  

ম্যাচের পর মহামেডান ক্রিকেট দলের কোচ অয়নশুভ্র মুখার্জি জানিয়েছেন, ‘‘আমরা ৭ পয়েন্ট পেয়েছি, ভালো লাগছে। হাড্ডাহাড্ডি খেলা হয়েছে। কিন্তু এবার ভালো দল তৈরি করা হয়েছে। কারণ, ট্রফি জেতার জন্যই আমরা টিম বানিয়েছি। হেরে গেলে বাজে লাগত। তবে ভালোভাবে ফিরে আসতে পেরেছি আমরা। দীপ এবং সম্বিত দুর্দান্ত খেলেছে। দুজনই অসাধারণ ক্রিকেট উপহার দিয়েছে। দারণভাবে ম্যাচ বের করে এনেছে ওরা। এইবছর সব দলগুলির মধ্যে আমরা অন্যতম। এরপরের খেলা মোহনবাগানের বিরুদ্ধে। ফলে, আমাদের কাছে সব ম্যাচই গুরুত্বপূর্ণ।’’ 

সবমিলিয়ে, কলকাতা ক্লাব ক্রিকেটও বেশ জমে উঠেছে।                                         

Comments :0

Login to leave a comment