MANCHESTER UNITED

প্রিমিয়ার লিগে হার রেড ডেভিলদের

খেলা

manchester united vs nottingham forest EPL MANCHESTER UNITED ENGLISH FOOTBALL BENGALI NEWS

ইংলিশ প্রিমিয়ার লিগের মঞ্চে ফের হার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। চলতি প্রতিযোগিতায় যেন ক্রমশই লড়াই থেকে হারিয়ে যাচ্ছে এরিক টেন হ্যাগের ছেলেরা। শেষ অ্যাওয়ে ম্যাচে, সিটি গ্রাউন্ডে নটিংহ্যাম ফরেস্টের কাছে ২-১ গোলে হারল ইউনাইটেড।

এই ম্যাচে ৫৪% বল পজিশন রেখেও হার তাঁদের। আক্রমণ এবং প্রতি আক্রমণে ম্যাচ জমে উঠলেও, প্রথমার্ধে কোনও গোল হয়নি। বলা যেতে পারে, রেড ডেভিলদের আক্রমণকে অনেকাংশেই রুখে দেয় নটিংহ্যাম। তাঁদের বল পজিশন ছিল ৪৬%। 

ম্যাচের ৬৪ মিনিটে, নিকোলাসের গোলে এগিয়ে যায় নটিংহ্যাম। তারপর আক্রমণে আরও ঝাঁঝ বাড়ায় তাঁরা। কিন্তু খেলায় ফেরার চেষ্টা করে ম্যাঞ্চেস্টারও। ম্যাচের ৭৮ মিনিটে, মার্কাস র‍্যাশফোর্ডের গোলে সমতা ফেরায় তাঁরা। কিন্তু লড়াই থেকে তখনও হারিয়ে যায়নি নটিংহ্যাম। ম্যাচের ৮২ মিনিটের মাথায়, মরগ্যান গিবস হোয়াইটের গোলে ফের এগিয়ে যায় তাঁরা। এই গোলটির মধ্য দিয়েই জয় নিশ্চিত করে নটিংহ্যাম ফরেস্ট। 

এই মুহূর্তে মোট ২০টি ম্যাচ খেলে ৩১ পয়েন্টে দাঁড়িয়ে রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। লিগ টেবিলে সপ্তম স্থানে থাকা রেড ডেভিলদের কাছে লড়াইতে ফিরে আসাই এখন বড় চ্যালেঞ্জ। অন্যদিকে, ৪২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে লিভারপুল। সমসংখ্যক পয়েন্ট নিয়ে একটি ম্যাচ বেশি খেলে দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাস্টন ভিলা।   

                  

 

Comments :0

Login to leave a comment