Road Accident

কোচবিহার দিনহাটা রাজ্য সড়কে দুর্ঘটনা, মৃত ১

জেলা

Road Accident


কোচবিহার ১ নম্বর ব্লকের দেওয়ানহাট গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত গারোপাড়া সংলগ্ন এলাকায় কোচবিহার দিনহাটা রাজ্য সড়কে দুর্ঘটনার কবলে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস, মৃত এক। মৃতের নাম মফিজুল হক, তার বয়স ২৮ বছর। আহত বাস চালক বিপ্লব দাস। বর্তমানে তিনি কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। 
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে যাত্রী বোঝাই একটি অটো ওই রাজ্য সড়ক ধরে দিনহাটা অভিমুখে রওনা হয়েছিল। ঠিক পেছনেই ছিল উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাসটি। হঠাৎই অটো চালকের ডান পাশে বসে থাকা এক ব্যক্তি রাস্তার ওপর পড়ে যান। আর তাঁকে বাঁচাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায় বাসটি। তবে রাস্তার ওপর পড়ে যাওয়া ব্যক্তিকে বাঁচানো সম্ভব হয়নি, বাসের পেছনে চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর। 


মৃতের দাদা জানান, তাঁরা পরিযায়ী শ্রমিক। এদিন পরিবার-পরিজন নিয়ে নিউ কোচবিহার স্টেশনে নেমে এই অটোতে চেপে রওনা হয়েছিলেন তাদের বাড়ি দিনহাটা ছোট বোয়ালমারি এলাকায়। অটো ড্রাইভারের পাশেই বসে ছিলেন তার ভাই। হঠাৎই ঘুমের ঘোরে তিনি অটো থেকে রাস্তার ওপর পড়ে যান। এই মুহূর্তে পেছন দিক থেকে আসা উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহয় সংস্থার বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হয় তাঁর।
বাসচালক বিপ্লব দাস বলেন, কোচবিহার থেকে দিনাহাটার দিকে যাচ্ছিল এই বাসটি। হঠাৎই সামনে চলতে থাকা একটি অটো থেকে এক ব্যক্তি রাস্তার মাঝখানে পড়ে যান। আর তাকে বাঁচাতে গিয়েই এই বিপত্তি। তাঁর ডান হাতে প্রচন্ড আঘাত লেগেছে বলে জানান তিনি।

Comments :0

Login to leave a comment