Road Accident

নাগরাকাটায় দুর্ঘটনায় মৃত ৩

রাজ্য জেলা

নাগরাকাটায় ভয়াবহ পথ দুর্ঘটনায় ৩ মহিলার মৃত্যু। ঘটনায় জখম হয়েছেন আরও দুই। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে নাগরাকাটা ব্লকের ধরনীপুর চা বাগান সংলগ্ন ১৭ নম্বর জাতীয় সড়কে। নিহত ও আহতরা সিকিম গ্যাংটক এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতদের নাম ময়না ছেত্রী( ৪৫), পবিত্রা গুরুং( ৪২) ও সঙ্গীতা ছেত্রী(৪৩)।
স্থানীয় সূত্রে পাওয়া খবরের বিবরণে জানা গেছে এদিন একটি গাড়ি করে সিকিম থেকে আলিপুরদুয়ার জেলার বীরপাড়া এলাকায় এক আত্মীয়র বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানে যাচ্ছিলেন ৫ জন। নাগরাকাটা ব্লকের ধরনীপুর চা বাগান সংলগ্ন ১৭ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একাধিকবার পাল্টি খায় গাড়িটি। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। গাড়িটি উলটে রাস্তার পাশের ড্রেনে মুখ থুবড়ে পড়ে দুমুড়ে মুচড়ে ক্ষতিগ্রস্থ হয়। প্রথমে স্থানীয়রাই নিহত ও আহতদের উদ্ধার করে। পরে পুলিশ এসে প্রত্যেককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।  দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় মাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে জানা গেছে আহত নাম গাড়ির চালক ভানু ভক্ত যোগী( ৫০)  ও শচীন কার্কি। মৃত ময়না ছেত্রী ছিলেন গাড়ির চালকের স্ত্রী।
নাগরাকাটা থানার পুলিশ অফিসার বিনোদ সুব্বা জানান, মর্মান্তিক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। ভানু যোগী নামে এক ব্যক্তি গাড়ি চালাচ্ছিলেন। তাঁর স্ত্রীরও মৃত্যু হয়েছে। ঘটনায় আহত হয়েছেন দুই জন, তাদের চিকিৎসা চলছে। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করার প্রক্রিয়া চলছে।

Comments :0

Login to leave a comment