TMC

অশোকনগরে শুট আউট, নিহত তৃণমূলের উপ প্রধান

রাজ্য

দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূলের পঞ্চায়েত উপ-প্রধান। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর থানার অন্তর্গত গুমাতে। মৃতের নাম বিজন দাস(৪৯)।

 তিনি উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া-২ ব্লকের অন্তর্গত গুমা ১নং পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন। তার আগে ২০০৩ থেকে ২০১৩ সাল পর্যন্ত টানা ১০ বছর ওই পঞ্চায়েতেরই প্রধান ছিলেন। ২০১৩ সাল থেকে ছিলেন উপপ্রধান। এছাড়াও হাবড়া ২নং ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতির দায়িত্বেও ছিলেন দীর্ঘদিন। ফলত একাকায় যথেষ্ট প্রভাবশালী নেতা হিসাবেই পরিচিত ছিলেন তিনি।

রবিবার রাতে স্থানীয় এক তৃণমূলকর্মীর বাড়িতে জন্মদিন উপলক্ষ্যে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন গৌতম দাস নামে এক জমি ব্যবসায়ী। দুজনের বচসা হয়। পুলিশ সূত্রে খবর, এরপরই এক দুষ্কৃতী বিজনকে লক্ষ্য করে পর পর দু’টি গুলি করে বলে অভিযোগ। গুলি বিজনের কানে এবং মাথায় লাগে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বারাসত জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 
 ঘটনায় খবর পেয়েই রাতেই হাসপাতালে পৌছান বারাসতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান পুরোনো শত্রুতার জেরেই এই হত্যাকান্ড। তবে গোষ্ঠী কোন্দলের অভিযোগও উঠেছে তৃণমূলের একটা অংশ থেকে। ইতিমধ্যেই কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করছে পুলিশ৷ তবে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। 

Comments :0

Login to leave a comment