Tourist Dies

ডুয়ার্সে ঘুরতে গিয়ে মৃত্যু পর্যটকের

রাজ্য

ডুয়ার্সের জঙ্গলে বেড়াতে এসে অসুস্থ  হয়ে মারা গেলেন এক পর্যটক। মৃতের নাম প্রদীপ সাহা(৪৮)। তিনি নদীয়া জেলার নাকাশি পাড়ার  বেথুয়াডহরি এলাকার বাসিন্দা। ঘটনাটি ঘটেছে রবিবার রাত দশটা নাগাদ।
মৃত ব্যাক্তির সঙ্গে আসা অনান্যদের  কাছ থেকে পাওয়া খবরে জানা গেছে, গত শুক্রবার নদীয়া জেলার নাকাশিপাড়ার  বেথুয়াডহরির কয়েকজন বেড়াতে আসেন জলদা পাড়া বনাঞ্চলে। রবিবার সবাই যান চিলাপাতার জঙ্গলে। সেখানে গিয়ে প্রদীপ সাহা অসুস্থ  বোধ করেন। সঙ্গে সঙ্গে তাঁকে মাদারিহাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের পর্যবেক্ষণের পর বিকালে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তাঁর সঙ্গে সাথে আসা সকলে সন্ধ্যার পর মাদারিহাট থেকে রওনা দেন ফিরে যাবার জন্য। রাত প্রায় দশটা নাগাদ তাদের গাড়ি ধূপগুড়ি শহরে প্রবেশের মুখে বামনি সেতুর কাছে জ্যামে আটকা পরে। সেই সময় ফের প্রদীপ সাহা অসুস্থ বোধ করলে  দ্রুত একটা  টোটোতে চাপিয়ে তাঁকে ধূপগুড়ি হাসপাতালে  নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা  করেন। খবর  পেয়ে ঘটনাস্থলে আসে ধূপগুড়ি থানার পুলিশ। সোমবার সকালে দেহ ময়নাতদন্তের জন্য  পাঠায়। পুলিশ এই ঘটনার তদন্ত  করছে। 
টোটো চালক উত্তম রায় বলেন, ‘‘গাড়িতে তোলার সময় বোঝা গিয়েছিলো অবস্থা  খুবই  গুরুতর। তাঁর স্ত্রী  ও সন্তান  রাও গিয়েছিলেন ডুয়ার্সের জঙ্গলে।
 

Comments :0

Login to leave a comment